kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

সড়কে পড়ে থাকা লাশ বেওয়ারিশ হিসেবে দাফন!

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১২ জুন, ২০২১ ২২:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



সড়কে পড়ে থাকা লাশ বেওয়ারিশ হিসেবে দাফন!

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার বারুইগ্রাম এলাকায় এক অজ্ঞাত ব্যক্তির (৩৫) লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ। ৩৮ ঘণ্টা পার হলেও প্রযুক্তি ব্যবহার করেও আইনশৃঙ্খলা বাহিনী ওই লাশের কোনো পরিচয় বের করতে পারেনি। ফলে আজ শনিবার (১২ জুন) ময়নাতদন্তের পর বিকেলে লাশ বেওয়ারিশ হিসেবে হস্তান্তর করে আঞ্জুমানে মফিদুলের কাছে।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ খান জানান, গত শুক্রবার খুব ভোরে থানা থেকে বেশ কিছুটা দূরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে বারুইগ্রাম নামকস্থানে লাশ পড়ে থাকার খবর আসে। পরে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। এখানে স্থানীয়ভাবে পরিচয় শনাক্ত করার জন্য দিনভর রাখলেও কোনো পরিচয় না পাওয়ায় পিবিআইয়ের (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) সহযোগিতা চাওয়া হয়। তারা লাশের আঙুল থেকে ছাপ সংগ্রহ করলেও তা ম্যাচিং হচ্ছে না বলে জানিয়েছে শনিবার দুপুরে। 

এ অবস্থায় নান্দাইল হাইওয়ে থানা-পুলিশ ময়নাতদন্তের জন্য অজ্ঞাতনামা ব্যক্তির লাশটি আজ শনিবার কিশোরগঞ্জের ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে। নান্দাইল হাইওয়ে থানার ওসি মাসুদ খান আরো জানান, মরদেহের মাথা ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে ময়মনসিংহের পিবিআইর পরিদর্শক (প্রশাসন) মো. আবুল কালাম আজাদ বলেন, তাঁরা প্রযুক্তি ব্যবহার করেও নান্দাইলে পাওয়া মরদেহের পরিচয় শনাক্ত করতে পারেননি। মৃত ব্যক্তির আঙুলের ছাপ ম্যাচিং হয়নি।



সাতদিনের সেরা