kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

করোনায় ক্ষতিগ্রস্ত জামালপুরের ৪৫৫ হতদরিদ্র পেল খাদ্যসামগ্রী

জামালপুর প্রতিনিধি   

১২ জুন, ২০২১ ২০:৩১ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় ক্ষতিগ্রস্ত জামালপুরের ৪৫৫ হতদরিদ্র পেল খাদ্যসামগ্রী

করোনা মহামারি পরিস্থিতিতে জামালপুর পৌরসভা এলাকায় ক্ষতিগ্রস্ত নিম্নআয়ের ৪৫৫ জন হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সহায়তা হিসেবে চালসহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার সকালে জামালপুর পৌরসভার প্রাঙ্গণে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি-পেশার হতদরিদ্র নারী-পুরুষের হাতে সহায়তার খাদ্যসামগ্রী তুলে দেন।

সহায়তা পাওয়া ৪৫৫ জনের মধ্যে জামালপুর পৌরসভার রাত্রিকালীন রিকশাচালক, নৈশপ্রহরী ও বিভিন্ন এলাকার হতদরিদ্র নারী-পুরুষ রয়েছেন। প্রতিজনকে পাঁচ কেজি করে চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু ও এক লিটার করে সয়াবিন তেল দেওয়া হয়েছে।

এ সময় জামালপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি জি এস এম মিজানুর রহমান ও হাজি দিদার পাশা, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য শাহরিয়ার উজ্জল, পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ খাদ্যসামগ্রী বিতরণে অংশ নেন।

সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে একটি কাঠবাদাম গাছের চারা রোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।



সাতদিনের সেরা