kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

সর্বস্ব হারানো হেলালকে গাড়ি দিলেন চেয়ারম্যান

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

১২ জুন, ২০২১ ১৯:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



সর্বস্ব হারানো হেলালকে গাড়ি দিলেন চেয়ারম্যান

বরগুনার আমতলীতে অগ্নিকাণ্ডে সর্বস্ব হারানো হেলাল মোল্লাকে ব্যাটারিচালিত অটোরিকশা কিনে দিয়েছেন সদর ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা। ইউপি চেয়ারম্যান তার ব্যক্তিগত তহবিল থেকে ৫৫ হাজার টাকা দিয়ে গাড়িটি কিনে দেন। আজ শনিবার সকালে আমতলী সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ক্ষতিগ্রস্ত হেল্লাল মোল্লাকে গাড়ির চাবি হস্তান্তর করেন ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা।

জানা যায়, সদর ইউনিয়নের খলিয়ান এলাকার মৃত্যু মোতালেব মোল্লার ছেলে হেলাল মোল্লা। তার বাবার রেখে যাওয়া শেষ সম্বল সামান্য জমিটুকু বিক্রি করে নতুন একটি অটোরিকশা কিনেছিলেন। গাড়িটি কেনার একদিন পরে চার্জে থাকাকালীন অবস্থায় খলিয়ান বাজারে ভয়াভহ অগ্নিকাণ্ডে তিনটি দোকান ঘরের সঙ্গে তার অটোরিকশাটিও পুড়ে যায়। শেষ সম্বলটুকু হারিয়ে হেলাল মোল্লা অসহায়ের মতো মানুষের দ্বারে দ্বারে ঘুরতে থাকেন। বিষয়টি ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধার নজরে আসলে তাকে একটি গাড়ি কিনে দেন তিনি।

নতুন গাড়ি পেয়ে হেলাল মোল্লা বলেন, শেষ সম্বলটুকু হারিয়ে অসহায়ের মতো মানুষের দ্বারে দ্বারে ঘুরেছি। কোথাও কোনো সাহায্য না পেয়ে মানসিকভাবে ভেঙে পড়ি। সেই মুহূর্তে চেয়ারম্যান আমাকে নিজের টাকা দিয়ে গাড়িটি কিনে দিয়েছেন। আল্লাহ যেন তারে আজীবন আমাদের ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে রাখেন।

আমতলী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা মুঠোফোনে বলেন, আমাকে আমার ইউনিয়নের মানুষ পরপর দুইবার সর্বোচ্চ ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচন করেছেন। আমার ইউনিয়নের একজন মানুষও কষ্টে আছে আমি তা জানতে পারলে তাদের কষ্ট লাঘবে সর্বাত্মক চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় হেলালকে একটি গাড়ি কিনে দিয়েছি। 



সাতদিনের সেরা