kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

দুই যুগ পর উপজেলা ছাত্রলীগের কমিটি

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

১২ জুন, ২০২১ ১৮:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



দুই যুগ পর উপজেলা ছাত্রলীগের কমিটি

বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি তমাল ও সম্পাদক প্রান্ত।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগের প্রায় দুই যুগ পর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শনিবার বিকেল ৪টার দিকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদ। 

বোয়ালমারী উপজেলা কমিটিতে সৈয়দ মোর্তুজা আলী তমালকে সভাপতি, প্রান্ত সিদ্দিককে সাধারণ সম্পাদক ও সাব্বির হোসেন প্রিন্সকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এদিকে, পৌর ছাত্রলীগের কমিটিতে মো. আমিনুর শেখ ফাহিমকে সভাপতি ও মো. সিরাজুল ইসলাম মৃদুলকে সাধারন সম্পাদক করা হয়েছে। এ ছাড়া সাফাত ইসলাম বাপ্পিকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে নতুন এই কমিটিতে।

দীর্ঘ প্রায় দুই যুগ বোয়ালমারীতে ছাত্রলীগের কমিটি ছিল না। সর্বশেষ ১৯৯৮ সালে এই উপজেলায় ছাত্রলীগের কমিটি করা হয়। ২০০১ সালে ওই কমিটি বিলুপ্তির পর নেতৃত্ব ছাড়াই চলেছে বোয়ালমারী ছাত্রলীগ।

একই সঙ্গে প্রায় ১৮ বছর পর আলফাডাঙ্গা উপজেলা ও পৌর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী কাওসার হোসেন টিটো, সহসভাপতি রাকিবুল ইসলাম দেলোয়ার, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আল আমিন, সাংগঠনিক সম্পাদক আরিফিন সিদ্দিকী মীম এবং পৌর ছাত্রলীগের সভাপতি রায়হান আজিজ খান ও মো. ইলিয়াস শেখকে সাধারণ সম্পাদক করা হয়েছে।



সাতদিনের সেরা