kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

গফরগাঁওয়ে পুলিশের ফাঁদে দুর্ধর্ষ ডাকাত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১২ জুন, ২০২১ ১৫:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে পুলিশের ফাঁদে দুর্ধর্ষ ডাকাত

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত দুর্ধর্ষ ডাকাত ফারুককে (২৫) গ্রেপ্তার করেছে। তার নামে শ্রীপুর, কেন্দুয়া ও পাগলা থানায় হত্যা, ডাকাতি, অপহরণ, দস্যুতা, মাদকসহ সাতটি মামলা রয়েছে। পাগলা থানা প্রশাসনের উদ্যোগে ফারুকের পরিবারের সাথে আলোচনা করে তাকে স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগের আশ্বাস দেওয়া হয়। সে অনুযায়ী আজ শনিবার সকালে ফারুক পাগলা থানায় আত্মসমর্পণ করতে এলে পুলিশ গ্রেপ্তার করে তাকে থানা হাজতে নেয়।

থানা সূত্রে জানা যায়, উপজেলার দত্তেরবাজার ইউনিয়নের কণ্যামন্ডল গ্রামের মকবুল ডাকাতের ছেলে ফারুকের বিরুদ্ধে শ্রীপুর, কেন্দুয়া ও পাগলা থানায় হত্যা, ডাকাতি, অপহরণ, দস্যুতা, মাদকসহ সাতটি মামলার ওয়ারেন্ট থাকলেও পুলিশ কোনভাবেই গ্রেপ্তার করতে পারছিলেন না। এ অবস্থায় পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান ফারুকের পরিবার ও স্বজনদের সাথে আলোচনার করে স্বাভাবিক জীবনে ফেরে আসার সুযোগের আশ্বাস দিলে আত্মসমর্পনে রাজী হয় ফারুক। 

পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান বলেন, ফারুকের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণ, দস্যুতা, মাদকের অপরাধে পাগলা থানায় পাঁচটি, শ্রীপুর থানায় একটি ও কেন্দুয়া থানায় একটিসহ সাতটি মামলা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আলোচনায় আত্মসমর্পনে রাজী করা হয়।



সাতদিনের সেরা