kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

সিঙ্গাইরে নাসির উদ্দিন হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

১১ জুন, ২০২১ ০০:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইরে নাসির উদ্দিন হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

মানিকগঞ্জের সিঙ্গাইরে নাসির উদ্দিন হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, পূর্ব বাস্তা গ্রামের কালা মিয়ার ছেলে জাফর  (২৭) ও আকিম উদ্দিনের ছেলে তোতা মিয়া (৫০)। 

মামলার তদন্ত কর্মকর্তা মুহামম্মদ ওসমান গণি জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার দিবাগত রাত ৮ টার দিকে কামরুল ইসলাম ও তার চাচাতো ভাই লাভলু মিয়ার নেতৃত্বে ১০-১২ জন লোক ধারালো অস্ত্র দিয়ে বাস্তা বাসস্ট্যাণ্ডে আরিফুল ইসলাম ও তার চাচাতো ভাই নাসির উদ্দিন ও তাদের স্বজনদের উপর হামলা করে। এসময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে নাসির উদ্দিন মারাযান।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে লাভলুসহ ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামী করে থানায় হত্যা মামলা করেন নিহত নাসির উদ্দিনের ছোট ভাই বশির আহম্মেদ। এর আগে বুধবার দিবাগত রাতে থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লার নেতৃত্বে অভিযান চালিয়ে জাফর  ও তোতা মিয়াকে আটক করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদের গ্রেপ্তার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। 
 
থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লা জানান, নাসির উদ্দিন হত্যা মামলাটি পুলিশ সুপার রিফাত রহমান শামীম ও সহকারি পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) রেজাউল হক গুরুত্বসহকারে নজরদারি করছেন। অতি শীঘ্রই বাকি আসামীদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা হবে।



সাতদিনের সেরা