kalerkantho

মঙ্গলবার । ১ আষাঢ় ১৪২৮। ১৫ জুন ২০২১। ৩ জিলকদ ১৪৪২

করোনাকালে শিক্ষার্থীদের মন দিয়ে পড়তে হবে : প্রতিমন্ত্রী

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

১০ জুন, ২০২১ ২০:২৩ | পড়া যাবে ২ মিনিটে



করোনাকালে শিক্ষার্থীদের মন দিয়ে পড়তে হবে : প্রতিমন্ত্রী

'করোনার এ দুঃসময়ে তোমরা মন দিয়ে পড়াশুনা করবে। বাড়ির কাজ বা অ্যাসাইনমেন্টগুলো ভালো করে করবে। করোনা মহামারি সংকট না কেটে যাওয়া পর্যন্ত তোমরা গুগলমিটে পাঠগ্রহণ অব্যাহত রাখবে'।

আজ বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রামের উলিপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশে এসব কথা বলেন। এ সময় তিনি শিশু শিক্ষার্থীদের আবৃত্তি ও গান গুনে মুগ্ধ হন। পরে তাদের নগদ অর্থ দিয়ে পুরস্কৃত করেন।

প্রতিমন্ত্রীর আগমনে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মজিদ হাড়ি ও প্রধান শিক্ষক সৈয়দা উম্মে হাবীবা ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। এ সময় আটজনের একটি কাব দল স্বাস্থ্যবিধি মেনে গার্ড অব অনার প্রদান করে। পরে প্রতিমন্ত্রী বিদ্যালয়টি ঘুরে দেখেন এবং ছাত্র-ছাত্রীদের স্থান সংকুলান না হওয়ায় একটি ভবন ও সীমানাপ্রাচীর নির্মাণের প্রতিশ্রুতি দেন। এ ছাড়া উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে অবকাঠামো নির্মাণে আশ্বস্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা বিভাগের রংপুর বিভাগীয় উপপরিচালক মুজাহিদুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহীদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাদিরুজ্জামান, সহকারী শিক্ষা অফিসার জাহিদুল ইসলাম ফারুক ও প্রধান শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।



সাতদিনের সেরা