kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

পানছড়ির দৃষ্টিনন্দন মডেল মসজিদ উদ্বোধন

পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি   

১০ জুন, ২০২১ ১৯:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



পানছড়ির দৃষ্টিনন্দন মডেল মসজিদ উদ্বোধন

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় নির্মিত মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে আজ বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১১টার দিকে গণভবন থেকে মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী সারা দেশে একযোগে যে ৫০টি মডেল মসজিদের উদ্বোধন করেন তার মাঝে পানছড়িও একটি। গণভবন থেকে আনুষ্ঠানিক উদ্বোধনকালে পানছড়িতে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, এনএসআই খাগড়াছড়ির যুগ্ম পরিচালক ফিরোজ রাব্বানী, খাগড়াছড়ি সদর জোনের উপ-অধিনায়ক মেজর সুলতান মাহমুদ শেখ, ৩ বিজিবি লোগাং জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মাহাবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, খাগড়াছড়ি জেলা ইসলমিক ফাউন্ডেশানের উপপরিচালক মঞ্জুল আলম মজুমদার, খাগড়াছড়ি জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফয়সাল আহমেদ, পানছড়ি উপজলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, ওসি মোহাম্মদ দুলাল হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বকুল চন্দ্র চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব ও ৩ নম্বর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন প্রমুখ।

পানছড়ি উপজেলা পরিষদ এলাকায় নির্মিত দৃষ্টিনন্দন এই মডেল মসজিদের সৌন্দর্য উপভোগে প্রতিদিন দূর-দূরান্ত থেকে ছুটে আসে দর্শনার্থীরা। ৫৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করে আজ একই সাথে ৫০টি উদ্বোধন করে প্রধানমন্ত্রী এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে বলে জানালেন পানছড়ির সুশীল সমাজ।



সাতদিনের সেরা