kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

'ইসলাম সন্ত্রাস-জঙ্গিবাদকে সমর্থন করে না'

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১০ জুন, ২০২১ ১৮:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



'ইসলাম সন্ত্রাস-জঙ্গিবাদকে সমর্থন করে না'

'ইসলাম শান্তির ধর্ম। সন্ত্রাস-জঙ্গিবাদকে সমর্থন করে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি জেলায় ও উপজেলায় একটি করে সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের উদ্যোগ নিয়ে অনন্য নজির স্থাপন করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ত্রিশ লক্ষ প্রাণের বিনিময়ে অসাম্প্রদায়িক চেতনায় এ দেশ স্বাধীন হয়েছে। কোনো অপশক্তি এ অর্জন ছিনিয়ে নিতে পারবে না। আর জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল'।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভার্চুয়ালি দেশের ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন পরবর্তী স্থানীয় আলোচনাসভায় ময়মনসিংহের গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এ কথা বলেন।

উপজেলার বাগুয়াস্থ নবনির্মিত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন, ময়মনসিংহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ছাইদুজ্জামান চুন্নু, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, পাগলা থানার ওসি রাশেদুজ্জামান, ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, আব্দুল্লাহ আল আমিন বিপ্লব।

পরে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসাবে নবনির্মিত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ফলক উন্মোচন করেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন এলাকার মসজিদের ইমাম, মোয়াজ্জিন, আলেম উলামা, গণ্যমান্য ব্যক্তিসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা