kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

ঘরে স্ত্রীর ঝুলন্ত লাশ, স্বামী পলাতক

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১০ জুন, ২০২১ ১৮:৩১ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে স্ত্রীর ঝুলন্ত লাশ, স্বামী পলাতক

প্রতীকী ছবি।

চট্টগ্রামের সীতাকুণ্ডে সোনিয়া আক্তার (২৪) নামক এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।   আজ বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।  নিহত সোনিয়া সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামের খবিউল হকের মেয়ে।  তবে তিনি স্বামীর সাথে ওই এলাকার জহুর মেম্বার বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোনিয়া আক্তার গত ৯ মাস প্রেম করে বিয়ে করেন চঁপাইনবাবগঞ্জ সদর থানার বালিয়াডাঙ্গা গ্রামের আনারুল ইসলামের ছেলে আবুজার গিফারীকে (২৫)। বিয়ের পর স্বামী আবুজার স্ত্রী সোনিয়াকে নিয়ে কেশবপুর এলাকার জহুর মেম্বারের বাড়িতে ভাড়া থাকতেন। গত ৮ জুন সোনিয়া তার বাবার বাড়ি থেকে চিকিৎসার জন্য টাকা নিয়ে নিজ ভাড়া বাসায় যাওয়ার পর বাবার বাড়ির কারো সঙ্গে তার আর যোগাযোগ হয়নি।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সোনিয়ার ঘর থকে পঁচা দুর্গন্ধ বের হতে শুরু করলে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ বিকেল সাড়ে ৪টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এদিকে, ঘটনার পর থেকে তার স্বামী আবুজার পলাতক রয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক জানান, সোনিয়া ওইদিন ব্যাংক থেকে কিছু টাকা তুলেছিলেন এবং চিকিৎসার জন্য বাবার বাড়ি থেকেও টাকা নিয়ে যান। ধারণা করা হচ্ছে, স্বামী আবুজার ওই টাকা হাতিয়ে নিতেই স্ত্রীকে গলাটিপে হত্যা করেছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের হবে।



সাতদিনের সেরা