kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

নাটোরে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত

নাটো রপ্রতিনিধি   

১০ জুন, ২০২১ ১৮:০৫ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত

নাটোরের বড়াইগ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুজন আহত হয়েছেন। আহতরা হলেন বড়াইগ্রাম উপজেলার ভিটাকাজীপুর গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে আব্দুল্লাহ সামির, আব্দুল্লাহ সামিরের মা আয়শা সিদ্দকা এবং ভাবী রাখি খাতুন। এদের মধ্যে গুরুতর আহত আব্দুল্লাহ সামির এবং আয়শা সিদ্দকাকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নির্যাতিত পরিবার সূত্রে জানা যায়, আব্দুল্লাহ সামির ও তার ভাইদের সাথে চাচাত ভাই প্রতিবেশী রুহুল আমিন ও আবুল হাসনাতদের সাথে বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিষয়ে নাটোর আদালতে আব্দুল্লাহ সামির বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। কিন্তু মামলা নিষ্পত্তি হওয়ার আগেই রুহুল আমিন ও আবুল হাসনাতরা জোর করে আব্দুল্লাহ সামির ও তার ভাইদের জায়গা দখল করে বাড়ি নির্মাণ শুরু করেন। এরপর বিষয়টি নিষ্পত্তির জন্য সালিস বৈঠকের আয়োজন করা হলেও রুহুল আমিন ও আবুল হাসনাতরা বাড়ি নির্মাণ অব্যাহত রাখায় সেটি ভণ্ডুল হয়ে যায়। পরে গত মঙ্গলবার আদালত নির্মাণ শেষে ওই মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত স্থিতিবস্থা বজায় রাখার নির্দেশ দেন। এই নির্দেশ পাওয়ার পরে রুহুল আমি ও হাসনাতসহ ৫জন মিলে রুহুল আমিনের উপরে হামলা চালায়। তাকে মারপিট শুরু করলে মা ও ভাবি বাঁধা দিতে গেলে তাদেরকেও মারপিট করা হয়। আহত অবস্থায় ওই দিন সন্ধায় আব্দুল্লাহ সামিরকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রুহুল আমিন মারধরের অভিযোগ অস্বীকার করলেও বাড়ি করার কথা স্বীকার করেন। এ বিষয়ে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডলি রানী বলেন, শরীরে আঘাত জনিত কারণে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, একটি অভিযোগ দাখিল করা হয়েছে। বিষয়টির আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



সাতদিনের সেরা