kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

পুলিশ পরিচয়ে ছিনতাই

ছিনতাইকারীদের হাতে পিস্তল-হ্যান্ডকাফ, কোমরে ওয়্যারলেস!

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি   

১০ জুন, ২০২১ ১৭:২১ | পড়া যাবে ২ মিনিটে



ছিনতাইকারীদের হাতে পিস্তল-হ্যান্ডকাফ, কোমরে ওয়্যারলেস!

জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশ পরিচয়ে একটি ওষুধ কম্পানির গাড়ি থামিয়ে এক লাখ ১৯ হাজার ৭০০ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সন্ধ্যায় পাঁচবিবি-বারোকান্দি সড়কের বহরমপুর এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটেছে। কম্পানির গাড়িচালক সুইট হোসেন সরদারের অভিযোগের প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার পুলিশ মামলা রেকর্ড করেছে।

মামলা সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার দিকে কম্পানির গাড়িচালক সুইট হোসেন ও ডেলিভারি ম্যান খায়রুল ইসলাম ওষুধ সরবরাহ ও টাকা উত্তোলন করে ফিরছিলেন। তাদের গাড়ি পাঁচবিবি-বারোকান্দি সড়কের বহরমপুর এলাকায় পৌঁছলে একটি মোটরসাইকেলে করে তিন ব্যক্তি গতিরোধ করে। এ সময় তারা নিজেদের পুলিশ পরিচয় দেয়। তারা গাড়িতে মাদক রয়েছে দবি করে তল্লাশি শুরু করে। কিছু না পেয়ে চালকের আসনে রাখা টাকার ব্যাগ নিয়ে থানায় যেতে বলে। এ সময় ডেলিভেরি ম্যানকে তারা তাদের মোটরসাইকেলে উঠতে বলে। গাড়িচালক গাড়িতে উঠলে তারা ডেলিভেরি ম্যানকে ধাক্কা দিয়ে ফেলে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ব্যাগে এক লাখ ১৯ হাজার ৭০০ টাকা ছিল বলে মামলায় উল্লেখ করা হয়েছে

এ সময় ছিনতাইকারীদের একজনের পরণে পুলিশের লোগো সম্বলিত সাদা গেঞ্জি, কোমরে রাখা ওয়্যারলেস সেট ও পিস্তল ছিল। অন্য একজনের কাছে হ্যান্ডকাফ এবং বাকিজনের কাছে কোর্টফাইল ছিল।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব বলেন, 'পুলিশ সেজে ছিনতাইকারী'দের আটক করতে আমরা অভিযান শুরু করেছি।



সাতদিনের সেরা