kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নাসিরনগরের যুবকের মৃত্যু

স্বজনদের হজ করতে নিয়ে যাওয়া রেজা নিজেই পরপারে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১০ জুন, ২০২১ ১৬:৩০ | পড়া যাবে ২ মিনিটে



স্বজনদের হজ করতে নিয়ে যাওয়া রেজা নিজেই পরপারে

সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের সাইফুল ইসলাম রেজা (৩৪) নামে যুবক নিহত হয়েছেন। বাংলাদেশ সময় বুধবার সন্ধ্যা সাতটার দিকে সৌদি আরবের নারিয়া নামক স্থানে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তিনি প্রাণ হারান। নিহত সাইফুল ইসলাম রেজা (৩৪) নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভূবন গ্রামের মাওলানা ইউনুছুর রহমান ছেলে।

কোরআনে হাফেজ ও সৌদিআরবে একটি মসজিদে মোয়াজ্জেম হিসেবে চাকরির পাশাপাশি অবসর সময়ে গাড়ি চালানো রেজা হজ করার জন্য মা, বোন ও ছোট ভাইয়ের স্ত্রীকে সৌদিতে নিয়ে যান। তাদের নিয়ে হজে যাওয়ার উদ্দেশ্য বাড়িতে আসার পথেই তিনি প্রাণ হারান। রেচা দুই ছেলে ও এক কন্যা সন্তানের পিতা ছিলেন।

নিহতের ফুফাতো ভাই চৌধুরি সুমন সাংবাদিকদেরকে জানান, গত ছয় বছর আগে রেজা সৌদিআরবে যান। সৌদিআরবে তিনি ও তার ছোট ভাই বসবাস করতেন। কিছু দিন আগে তার মা, বোন ও তার ছোট ভাইয়ের স্ত্রী সৌদিআরবে ওমরাহ হজ করতে যান। বৃহস্পতিবার তাদের ওমরাহ হজ পালনের দিন নির্ধারিত ছিল। সৌদিআরবে দাম্মাম থেকে গাড়ি চালিয়ে তিনি বাসায় যাচ্ছিলেন তাদের ওমরাহ হজ পালনে নিয়ে যেতে। পথিমধ্যে মরুভূমির এলাকা নারিয়া নামক স্থানে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সঙ্গে সঙ্গেই গাড়িতে আগুন লেগে যায়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

তিনি আরো জানান, আসতে দেরি দেখে তার ছোট ভাই রেজার মোবাইল ফোনে কল দিলে নিহত রেজার পাশে থাকারা জানান তিনি সড়ক দুর্ঘটনা মারা গেছেন। নিহত রেজারা তিন ভাই ও তিন বোন। তিনি নাসিরনগর কোরআন ও সুন্নাহ ফাউন্ডেশনের সভাপতি ছিলেন।



সাতদিনের সেরা