kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

মির্জাপুরে ৬ নারী ছিনতাইকারী গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১০ জুন, ২০২১ ০৫:০০ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে ৬ নারী ছিনতাইকারী গ্রেপ্তার

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা নারী ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে। বুধবার (৯ জুন) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের দেওহাটা ফাঁড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। তারা একাধিক মাদক মামলার আসামি বলে পুলিশ জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- বি-বাড়িয়া উপজেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের আসকার আলীর স্ত্রী সুজিনা বেগম (৪৪), রহিম মিয়ার মেয়ে জয়তারা বেগম (৪০),  সুজন আলীর স্ত্রী হাফিজা আক্তার (২৪) ও আব্দুল কাইয়ুমের স্ত্রী খাদিজা বেগম (৪০), একই উপজেলার আগলাবাড়িয়া গ্রামের মাহফুজ মিয়ার স্ত্রী হাফিজা বেগম (২২) ও শের আলীর স্ত্রী সুমি আক্তার (৩০)।

দেওহাটা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন জানান, বুধবার সকালে গোড়াই ক্যাডেট কলেজ এলাকা থেকে সিবার উদ্দিন ও তার স্ত্রী রেজিয়া বেগম একটি লেগুনায় যাত্রী হয়ে দেওহাটা বাস স্টেশনে আসছিলেন। লেগুনায় যাত্রীবেসে ছিনতাইকারী চক্রের ওই ছয় নারী ছিনতাইকারী হঠাৎ তাদের সঙ্গে বাকবিতন্ডা শুরু করে।

এক পর্যায় তারা কৌশলে যাত্রী রেজিয়া বেগমের গলায় থাকা সোনার চেইন ছিনতাই করে। ঘটনাটি রেজিয়া টের পেয়ে আর্তচিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে ওই ছয় নারী ছিনতাইকারীকে আটক করে দেওহাটা ফাঁড়ি পুলিশকে খবর দেয়। পরে দেওহাটা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করে।

পরে পুলিশ খোঁজ-খবর নিয়ে ও তাদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন তারা নারী ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মাদক ও ছিনতাই মামলা রয়েছে।

দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আইয়ুব হোসেন জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে বলে জানান।



সাতদিনের সেরা