kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

ওয়াই-ফাই সংযোগ খুলতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   

৮ জুন, ২০২১ ১৭:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ওয়াই-ফাই সংযোগ খুলতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

কোচিং সেন্টারে নেওয়া ওয়াই-ফাই সংযোগ খুলতে গিয়ে বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পর্শে রকি খান নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরের দিকে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। রকি উপজেলার সুঘাট ইউনিয়নের সুঘাট গ্রামের মাহবুব খানের ছেলে এবং স্থানীয় ফুলজোড় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, স্কুলছাত্র রকি খান ও তার বন্ধুরা মিলে একই ইউনিয়নের আওলাকান্দি বাজারে একটি কোচিং সেন্টার খোলে। প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত খুদে শিক্ষার্থীদের পাঠদান করত তারা। সেখানে ওয়াই-ফাই সংযোগ লাগিয়ে জনসাধারণের জন্য তারা ইন্টারনেট সেবা চালু করে। করোনায় শিক্ষাপ্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ থাকায় ঘরভাড়া বকেয়া পড়ে যায়। এমনকি বকেয়া ভাড়া পরিশোধে ব্যর্থ হয়ে কোচিং সেন্টার বিলুপ্ত ঘোষণা দিয়ে ঘর ছেড়ে দেয়। তাই মঙ্গলবার সকাল ১০টা থেকে রকি খানসহ তার বন্ধুরা ওই ঘর থেকে মালামালগুলো সরিয়ে নিচ্ছিল। একপর্যায়ে কোচিং সেন্টারে নেওয়া ওয়াই-ফাই সংযোগ খুলতে গিয়ে স্কুলছাত্র রকি খান বিদ্যুৎস্পর্শে গুরুতর আহত হয়ে পড়ে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে দ্রুত উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) তন্ময় বর্মণ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্কুলছাত্র মৃত্যুর ঘটনায় কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হবে।



সাতদিনের সেরা