kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে লাকসামে মানববন্ধন

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

৮ জুন, ২০২১ ০১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে লাকসামে মানববন্ধন

লাকসামে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখা স্বাস্থ্যবিধি মেনে এবং শারীরিক দূরত্ব নিশ্চিত করে সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে মানববন্ধন করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (৭ জুন) এই কর্মসূচি পালন করে দলটি।

ওইদিন কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম বাইপাস এলাকায় এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সভাপতি মুহাম্মাদ জিল্লুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ মনির হোসাইন।

মানববন্ধন কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সহ-সভাপতি আবু জাফর সালেহ।

মানববন্ধনে বক্তারা বলেন, যেহেতু করোনা সমস্যা থেকে সহসায় উত্তরণের কোনো সম্ভাবনা নেই। করোনাও থাকবে, আমাদেরও এগিয়ে যেতে হবে। তাই যথাযথ স্বাস্থবিধি মেনে করোনাকে মোকাবেলার মাধ্যমেই আমাদের সামনের দিকে এগুতে হবে। কোনোভাবেই থেমে থাকা চলবে না।

সুতরাং অন্যান্য প্রতিষ্ঠানের ন্যায় স্বাস্থ্যবিধি অনুসরণ করে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানগুলো খুলে দেওয়ার জন্য সংগঠনের নেতৃবৃন্দ সরকারের প্রতি দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন দলের কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক রশিদ আহমদ রায়হান, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক সালাহ উদ্দীন শিহাব, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক নূরে আলম, প্রকাশনা ও দপ্তর সম্পাদক ইউছুফ আলী, ক্বওমী মাদরাসা সম্পাদক আবুল কালাম, আলিয়া মাদরাসা সম্পাদক এনায়েতুল্লাহ, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।



সাতদিনের সেরা