kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

বস্তায় আজিজুরের দেহ আছে, তবে মাথা নেই-পা নেই!

মাগুরা প্রতিনিধি   

৬ জুন, ২০২১ ১৬:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



বস্তায় আজিজুরের দেহ আছে, তবে মাথা নেই-পা নেই!

মাগুরার মহম্মদপুরে কালুকান্দি গ্রামে একটি পুকুর থেকে আজ রবিবার আজিজুর রহমান (৩০) নামে এক যুবকের মাথা ও একটি পা বিহীন খন্ডিত লাশ উদ্ধার করেছে মহম্মদপুর থানা পুলিশ। লাশটি একটি বস্তার মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ছিলো। 

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, আজিজুর রহমান মাগুরা সদর উপজেলার সংকোচখালি গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে। ছোটবেলায় তার বাবা মা মারার যাওয়ায় সে মহম্মদপুরের বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামে তার নানা আবুল কাশেমের বাড়িতে থেকে বড় হয়েছে। বর্তমানে ঢাকার একটি ওষুধ কম্পানিতে চাকরি করতেন আজিজুর। গতকাল শনিবার সকালে কাজের প্রয়োজনে নানা বাড়ি থেকে যশোরের উদ্দ্যেশে রওনা হন আজিজুর। দুপুর ১২টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়।

পরে আজ সকালে একই গ্রামের মতিয়ার মোল্যার পুকুরে স্থানীয় লোকজন রক্তাক্ত একটি বস্তা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সকালে ঘটনাস্থলে এসে বস্তাটি উদ্ধার করলে ভেতরে মাথা ও একটি পা বিহীন লাশটি পাওয়া যায়। পরে ঘটনাস্থলে এসে নিহতের পরিহিত কাপড় দেখে এটি আজিজুর রহমানের লাশ বলে দাবি করে তার ছোট ভাই হাবিবুর রহমান। 

মরদেহের মাথাসহ বাকি অংশ উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনসহ খুনিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ইতিমধ্যে নিহতের স্বজনদের কাছ থেকে এ বিষয়ে চাঞ্চল্যকর তথ্য মিলেছে। আইনী পদক্ষেপ ও তদন্তের স্বার্থে যা এখন প্রকাশ করা যাচ্ছে না বলে দাবি করেছেন ওসি।



সাতদিনের সেরা