kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

‘হুইপ সামশুলের কালো হাত থেকে পটিয়া আ.লীগকে বাঁচাতে হবে’

নিজস্ব প্রতিবেদক   

৪ জুন, ২০২১ ২০:৩৭ | পড়া যাবে ৩ মিনিটে



‘হুইপ সামশুলের কালো হাত থেকে পটিয়া আ.লীগকে বাঁচাতে হবে’

চট্টগ্রামের পটিয়ায় হুইপ সামশুল হক চৌধুরীর  ত্রাসের রাজত্ব চলছে, তার কালো হাত থেকে আওয়ামী লীগকে বাঁচাতে হবে বলে মন্তব্য করেছেন পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এবং আওয়ামী লীগের সাবেক সভাপতি সামশুউদ্দীন আহমদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিজস্ব তহবিল থেকে গরীব, অসহায় ও দুস্থদের মধ্যে  উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে শুক্রবার বিকেলে তিনি এসব কথা বলেন। এসময় মুক্তিযোদ্ধা সামশুউদ্দীন আহমদ ও যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বদিউল আলম কচুয়াই ইউনিয়নে প্রায় ৫০০ পরিবারের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

একই দিন সকালে খরনা ইউনিয়নে ৩০০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে উপহার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

বিকেলে ১৬নং কচুয়াই ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামশুউদ্দীন আহমদ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ৭৫' পরবর্তী ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহাবুবুর রহমান ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম। এতে আরো উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মফিজুর রহমান,  সফিউল বারি বাবুল,ইন্জিনিয়ার জসিম উদ্দিন,কামরুল হাসান,আব্দুল মজিদ,আব্দুল শুক্কুর,আবু জাফর,মো দানেশ, আবুল বশর,আবদুল খালেক,যুবনেতা মো শাহীন, তৌহিদুল আলম জুয়েল,খোরশেদ, বাদশা মিয়া, পটিয়া উপজেলা ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন, মহিউদ্দিন মানিক ও প্রমুখ।

এসময় মুক্তিযোদ্ধা সামশুউদ্দীন আহমদ বলেন, পটিয়ায় হুইপ সামশুলের ত্রাসের রাজত্ব চলছে। হুইপ পটিয়ায় মুলধারার আওয়ামী লীগকে ধ্বংস করে জামাত-বিএনপিরকে প্রতিষ্ঠিত করতে চাইচে।  হুইপের কালো হাত থেকে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। জামায়াত বিএনপির রাজত্ব পটিয়ায় আমরা হতে দিব না। আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার লোক। তাই হুইপ যত ষয়যন্ত্রই করুক না কেন পটিয়ার রাজনীতি কখনোই স্বাধীনতার বিপক্ষের শক্তি জামাত-বিএনপির হাতে চলে যেতে দিব না। প্রধানমন্ত্রীর সকল নির্দেশ আমরা বাস্তবায়ন করবো।

এর আগে সকালে পটিয়া ১৭ নং খরনা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। আব্দুর রহিমের সঞ্চালনায় এতে সভাপতিত্ত্ব করেন খরনা ইউনিয়নের বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক আবুল বশর, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেন, পটিয়ায় হুইপ সামশুলের দুঃশাসন চলছে। এই দুঃশাসনের কবলে পড়ে আমরা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগরা সবচেয়ে বেশি দমন পিড়নের শিকার  হচ্ছি। আর হুইপ জামাত বিএনপিকে নিয়ে পটিয়ায় ভয়ঙ্কর শাসন চালাচ্ছে হুইপ সামশুল। এর জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কর্মসূচি দিতে হবে। মুক্তিযাদ্ধা, আওয়ামীলীগের নেতাকর্মীসহ সাধারণ মানুষ নির্যাতনের শিকার হলে কঠিন জবাব দেয়া হবে হুশিয়ারি দেন তিনি।



সাতদিনের সেরা