kalerkantho

মঙ্গলবার । ১ আষাঢ় ১৪২৮। ১৫ জুন ২০২১। ৩ জিলকদ ১৪৪২

বকশীগঞ্জে বজ্রপাতে ৩ মৃত্যু

জামালপুর প্রতিনিধি   

৪ জুন, ২০২১ ১৯:২৭ | পড়া যাবে ২ মিনিটে



বকশীগঞ্জে বজ্রপাতে ৩ মৃত্যু

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার পৃথক স্থানে বজ্রপাতে একজন নারীসহ তিন ব্যক্তি নিহত হয়েছে। এ সময় দুটি গরুও মারা গেছে। আজ শুক্রবার বিকেলে উপজেলার মেরুরচর ইউনিয়নের পূর্ব কলকিহারা, উত্তর মাইছানিরচর ও মাদারেরচর গ্রামে বৃষ্টিপাতের সময় বজ্রপাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্র জানায়, আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মেরুরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যাপক বজ্রসহ বৃষ্টিপাত হয়। এ সময় ক্ষেত থেকে ধান নিয়ে বাড়ি ফেরার পথে পূর্বকলকিহারা গ্রামের মহিজল হকের ছেলে হর বাদশা (৪৫) এবং একই গ্রামের আব্দুল খালেকের স্ত্রী আকিজা বেগম (৩৫) বাড়ির পাশে ধান শোকানোর সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান।

অপরদিকে, একই সময়ে উত্তর মাইছানিরচর গ্রামের কালা মিয়ার ছেলে খলিলুর রহমান (৫৫) বৃষ্টির সময় ব্রহ্মপুত্র নদে গোসল করার সময় তার ওপর বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ ছাড়াও স্থানীয় মাদারেরচর গ্রামের বুদু মিয়ার দুটি গরু বজ্রপাতে মারা গেছে।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা উপজেলার পৃথক স্থানে বজ্রপাতে তিন ব্যক্তি ও দুটি গরুর মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কাল শনিবার বজ্রপাতে মারা যাওয়া ব্যক্তিদের প্রত্যেক পরিবারকে এবং গরুর মালিককে আর্থিক সহায়তা দেওয়া হবে। 



সাতদিনের সেরা