kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

কোরআন তেলাওয়াতরত অবস্থায় মসজিদে শিশুসহ ২ জনের মর্মান্তিক মৃত্যু

জামালপুর প্রতিনিধি    

৪ জুন, ২০২১ ১৩:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



কোরআন তেলাওয়াতরত অবস্থায় মসজিদে শিশুসহ ২ জনের মর্মান্তিক মৃত্যু

প্রতীকী ছবি।

জামালপুরের ইসলামপুর উপজেলায় মসজিদের মাইক ঘোরানোর সময় বিদ্যুতায়িত হয়ে রিপন মিয়া (৩০) নামের এক ব্যক্তি এবং মসজিদের ভেতরে মাইকের মাউথপিস হাতে কোরআন তেলাওয়াতরত শিশু মো. আলিফের (১২) মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (০৪ জুন) সকালে উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পর্শে মৃত শিশু আলিফ গোয়ালেরচর ইউনিয়নের মোহম্মদপুর গ্রামের শাহজল আকন্দের ছেলে এবং মৃত রিপন মিয়া একই গ্রামের আব্দুর রহিমের ছেলে। ইসলামপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তাদের মরদেহ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, স্থানীয় রিপন মিয়া আজ শুক্রবার সকাল ১১টার দিকে গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মসজিদের মাইকটি ঘোরানোর সময় নিকটস্থ বৈদ্যুতিক খুঁটির সচল তারে মাইকের স্পর্শ লাগে। এতে মাইকের তার বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান রিপন মিয়া। একই সময়ে মাইকের তারে সঞ্চালিত বিদ্যুতের স্পর্শে মসজিদের ভেতরে বসে মাইকের মাউথপিস হাতে কোরআন তেলাওয়াতরত শিশু মো. আলিফও বিদ্যুতায়িত হয়ে মারা যায়।

ঘটনা জানাজানি হলে সেখানে বিপুলসংখ্যক গ্রামবাসী মরদেহ দেখতে ভিড় করে। আকস্মিক বিদ্যুতায়িত হয়ে এই দুজনের মর্মান্তিক মৃত্যুতে তাদের পরিবারে এবং এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুজনের মরদেহ তাদের পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া কালের কণ্ঠকে বলেন, বিদ্যুতায়িত হয়ে শিশুসহ দুজনের মৃত্যুর ঘটনাটি খুবই মর্মান্তিক। স্থানীয় রিপন মিয়া মসজিদের মাইক ঘোরানোর সময় পাশের বিদ্যুতের তারে স্পর্শ লেগে এই দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন। দুজনের মরদেহ তাদের পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ইসলামপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



সাতদিনের সেরা