kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে পুরোহিতের মৃত্যু

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি   

৪ জুন, ২০২১ ১২:৩০ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে পুরোহিতের মৃত্যু

প্রতীকী ছবি।

নওগাঁর ধামইরহাটে করোনায় আক্রান্ত হয়ে সনাতন ধর্মের এক পুরোহিতের মৃত্যু হয়েছে। মৃত পুরোহিতের নাম সনাতন ভট্টাচার্য (৫৫)। শুক্রবার (০৪ জুন) ভোর ৫টার দিকে নিজ বাড়ীতে মারা যান তিনি। 

সনাতন ভট্টাচার্য উপজেলার আড়ানগর ইউনিয়নের অন্তর্গত পলাশবাড়ী গ্রামের সুনীল ভট্টাচার্যের ছেলে। তার ছেলে সজীব ভট্টাচার্যও করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন।

সনাতন ও তার ছেলে সজীব হিন্দু ধর্মের পুরোহিত হিসেবে বিভিন্ন জায়গায় পূর্জা অর্চনায় জন্য যেতো। বিভিন্ন জায়গায় যাওয়ার কারণে তারা করোনায় আক্রান্ত হতে পারেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.স্বপন কুমার বিশ্বাস বলেন,গত ২৫ মে তারিখে সনাতন ও তার ছেলে সজীব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করে। গত ৩১ মে তারিখে বাবা ও ছেলের করোনা পজেটিভ ফলাফল আসে। পরবর্তীতে প্রশাসন তাদের বাড়ীটিকে লকডাউন ঘোষণা করে। তিনি ধারণা করছেন তারা ভারতীয় ভেরিয়েন্টে সংক্রমিত হতে পারেন।

উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় বলেন, হিন্দু সস্প্রদায়ের নেতা ও সরকারিভাবে সৎকার কাজে নিয়োজিত ব্যক্তিদের নিয়ে সনাতনের লাশ শুক্রবার বেলা সাড়ে ১১টায় সৎকার করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার পর্যন্ত এ উপজেলায় মোট ২১ জন করোনায় আক্রান্ত রোগী রয়েছে।



সাতদিনের সেরা