kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

তিতাসে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত চার

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

৩ জুন, ২০২১ ১৮:১৮ | পড়া যাবে ২ মিনিটে



তিতাসে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত চার

কুমিল্লার তিতাস উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে গৌরীপুর-হোমনা সড়কের মৌটুপি এলাকায় পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও অন্তত ৪ জন। নিহতরা হলেন- তিতাস উপজেলার কাকিয়াখালি গ্রামের শ্রী নারায়ণ দাস (৪২) ও শ্রী লক্ষণ দাস (৪৫)। তারা দুইজনই খুচরা মাছ ব্যবসায়ী ছিলেন।

আহতরা হলেন- একই গ্রামের গোপাল দাস(৬৫), নির্মল দাস(৪৫), শ্রী বলাই দাস(৩০) ও সিএনজি চালক কবির হোসেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় গোপাল দাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতদের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার দুপুরেও  সিএনজি করে নারায়ণ দাস ও লক্ষণ দাসসহ পাঁচ মাছ ব্যবসায়ী গৌরিপুর মাছের আড়ত থেকে মাছ ক্রয়ের উদ্দেশ্যে রওনা দেয়। গৌরীপুর-হোমনা সড়কের মৌটুপি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নারায়ণ দাস ও লক্ষণ দাস নিহত হন।

তিতাস থানার উপপরিদর্শক আব্দুল করিম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা