kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

শ্যালিকার মারধর, অপমানে দুলাভাইয়ের আত্মহত্যা!

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

২ জুন, ২০২১ ১৯:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



শ্যালিকার মারধর, অপমানে দুলাভাইয়ের আত্মহত্যা!

প্রতীকী ছবি।

মানিকগঞ্জের শিবালয়ে শ্যালিকা ও শাশুড়ির সঙ্গে জমিসংক্রান্ত বিবাদের অপমান সইতে না পেরে অভিমান করে মো. বাহেজ শেখ (৫৫) নামের এক রিকশাচালক বিষপানে আত্মহত্যা করেছেন। আজ বুধবার সকালে উপজেলার ষাইটঘর তেওতা এলাকায় এ ঘটনা ঘটে। মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

জানা যায়, বাহেজ শেখের শ্যালিকা রওশন আরার সঙ্গে পাঁচ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে বিবাদ লেগেছিল। গত বৃহস্পতিবার শ্যালিকা ও শাশুড়ি তাদের বাড়ি এসে মারামারি করে। মারধরের পর তারাই শিবালয় থানায় বাহেজ ও তার স্ত্রীসহ কয়েক জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়।

শ্যালিকার মারধর এবং বাড়িতে পুলিশ আসার অপমান সইতে না পেরে আজ বুধবার সকালে বিষপান করে স্থানীয় কবর স্থানের দিকে যায়। পরে খবর পেয়ে পরিবারের সবাই তাকে উদ্ধার করে প্রথমে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থা আরো খারাপ হলে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন জানান, জমি নিয়ে তার শ্যালিকার সঙ্গে বিরোধের কথা শুনেছি। বিষয়টি নিয়ে শুক্রবার ইউনিয়ন পরিষদে বিচারের কথা ছিল। কিন্ত আজ আমার বাড়ির কাছে কবরস্থানের কাছে একটি ক্ষেতে স্থানীয় একজন তাকে দেখতে পেয়ে বাহেজের পরিবারের খবর দেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবার আলী খাঁন বলেন, নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা