kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন মানবকল্যাণে কাজ করছে

নিজস্ব প্রতিবেদক   

৩০ মে, ২০২১ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন মানবকল্যাণে কাজ করছে

ইয়ুথ বাংলার প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ বলেছেন, ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন মানবকল্যাণে কাজ করছে এবং আগামীতেও করবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে হতদরিদ্র মানুষকে স্বাবলম্বী করার কার্যক্রম অব্যাহত রাখা হবে।

গতকাল শনিবার ইয়ুথ বাংলার প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ হতদরিদ্র মানুষদের স্বাবলম্বী করার জন্য `স্বাবলম্বন’ও ‘স্বপ্নকুটির’ র্শীষক প্রকল্পের আওতায় সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তব্যকালে এসব কথা বলেন। টিনি বলেন, ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন দেশের  ঐতিহ্য, সংস্কৃতি এবং মানবকল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোগ নিয়ে অসহায় মানুষের পাশে থাকায় আমাদের লক্ষ্য।

‘স্বাবলম্বন’ প্রজেক্টের মাধ্যমে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার পদুয়ার বোড়নকড়া গ্রামের হতদরিদ্র আহসান উল্লাহকে জীবিকা নির্বাহের জন্য একটি রিক্সা উপহার দেয়া হয়েছে।আর ‘স্বপ্নকুটির’ প্রজেক্টের মাধ্যমে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার ঘরবিহীন পরিবার মো. হানিফকে ঘর নির্মাণের জন্য টাকা দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ইয়ুথ বাংলার প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ, উপদেষ্টামণ্ডলীর সদস্য অগ্রজ ও গুণীজন দিলারা জামান, উপদেষ্টা শর্মিলী আহমেদ, উপদেষ্টা শওকত হোসেন, সভাপতি মুনা চৌধুরী, সহ সভাপতি শিমুল মুস্তাফা, সাধারণ সম্পাদক আমান রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা রওশন, সাংগঠনিক সম্পাদক সামিয়া আফরিন, সাংগঠনিক সম্পাদক মাসুদা বিজলী, সাংগঠনিক সম্পাদক শিপন মিত্র, দপ্তর সম্পাদক তাসলিমা ঝুমুর ও সহ-দপ্তর সম্পাদক মিলন হোসেন প্রমুখ।



সাতদিনের সেরা