kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

বিরামপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় চালকের মৃত্যু

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২৯ মে, ২০২১ ২১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



বিরামপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় চালকের মৃত্যু

দিনাজপুরের বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নজরুল ইসলাম (৩৯) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ শনিবার বিকেলে বিরামপুর – হাকিমপুর (হিলি) আঞ্চলিক সড়কের জোয়াল কামড়া আইসিটি স্কুল সংলগ্ন এলাকায় সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার দামাইল গ্রামের নূরল ইসলামের ছেলে। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার জোয়াল কামড়া আইসিটি স্কুল সংলগ্ন সড়কে হঠাৎ বিকট শব্দ শুনতে পায় স্থানীয়রা। পরে সেখানে দেখাতে পায় একটি লাল রঙের মোটরসাইকেল চালক ফাঁকা রাস্তায় গাছের সাথে ধাক্কা খেয়ে পড়ে আছে। 
এই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে অটোভ্যানে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আব্দুল্লাহ আল-মাহমুদ শোভন কালের কণ্ঠকে বলেন, সড়ক দুর্ঘটনায় ব্যক্তির প্রচুর রক্তক্ষরণের জন্যই স্বাস্থ্য কমপ্লেক্সে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

জানাতে চাইলে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, বিরামপুর-হাকিমপুর (হিলি) আঞ্চলিক সড়কে দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ স্বজনদেরকে কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা