kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

একই দোকানে তৃতীয়বারের মতো চুরি, ব্যবসায়ীদের মধ্যে উদ্বেগ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি   

২৯ মে, ২০২১ ১৬:১০ | পড়া যাবে ২ মিনিটে



একই দোকানে তৃতীয়বারের মতো চুরি, ব্যবসায়ীদের মধ্যে উদ্বেগ

নওগাঁর ধামইরহাটে হান্নান ভ্যারাইটি স্টোর নামের এক দোকানে তৃতীয়বারের মতো চুরি সংঘটিত হয়েছে। চোরেরা শাটার ভেঙে দোকানে প্রবেশ করে নগদসহ প্রায় ৪ লাখ ৬০ হাজার টাকার মালামাল চুরি হয়। ওই এলাকায় দোকান পাহারায় জন্য নৈশ্যপ্রহরী থাকা সত্ত্বেও এ চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে উদ্বেগ দেখা দিয়েছে।
 
জানা গেছে, শুক্রবার দিবাগত রাতের কোনো একসময় থানা ভবন থেকে মাত্র এক কিলোমিটার দূরে ধামইরহাট-নওগাঁ সড়কের টিঅ্যান্ডটি মোড়ের হান্নান ভ্যারাইটি দোকানের শাটার ভেঙে দোকানে প্রবেশ করে চোরেরা। ওই দোকানের স্বত্বাধিকারী মো. আব্দুল হান্নান বলেন, তার রক্ষিত নগদ দুই লাখ টাকা, ৫০ হাজার টাকার মোবাইল কার্ড এবং দুই লাখ টাকার দামি ব্রান্ডের সিগারেট চুরি করে নিয়ে যায়। এতে তার প্রায় চার লাখ ৬০ হাজার টাকার ক্ষতি হয়। রাতে ওই এলাকায় নৈশ্যপ্রহরী হিসেবে উপজেলার দাদনপুর গ্রামের তসলিম উদ্দিন পাহারায় দায়িত্বে ছিলেন। নৈশ্যপ্রহরী থাকার পরও দোকান চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে উদ্বেগ দেখা দিয়েছে। ইতিপূর্বে ওই দোকানে দুইবার চুরির ঘটনা ঘটে ছিল। দুই বারই চোরকে ধরা হয়েছিল এবং কিছু টাকা উদ্ধার করা হয়।

ধামইরহাট থানার ওসি মো. আব্দুল মমিন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই এলাকার নৈশ্যপ্রহরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। 


সাতদিনের সেরা