kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

শুরু হয়েছে দুই দিনব্যাপী মালয়েশিয়া অনলাইন শিক্ষামেলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৯ মে, ২০২১ ১৫:১৪ | পড়া যাবে ২ মিনিটে



শুরু হয়েছে দুই দিনব্যাপী মালয়েশিয়া অনলাইন শিক্ষামেলা

দু্ই দিনব্যাপী মালয়েশিয়া অনলাইন শিক্ষা মেলা শুরু হয়েছে আজ শনিবার থেকে। চলবে আগামীকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত। বাংলাদেশের উইনিং ম্যাগনিটিউডের উদ্যোগে এবং মালয়েশিয়ার মিনিস্ট্রি অব হায়ার এডুকেশনের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশের বিদেশে উচ্চশিক্ষাপ্রত্যাশীদের জন্য অনুষ্ঠিত হচ্ছে 'স্টাডি ইন মালয়েশিয়া : ভার্চুয়্যাল এক্সপো ২০২১' শীর্ষক অনলাইন মালয়েশিয়া শিক্ষামেলা। সম্পূর্ণ ফ্রি এন্ট্রি ফিতে এই মেলা সকলের জন্য উন্মুক্ত থাকবে বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

উইনিং ম্যাগনিটিউড বাংলাদেশের ম্যানেজিং পার্টনার মানজুমা মোর্শেদ জানান, টেইলরস ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি টেকনোলজি মালয়েশিয়া, ইউনিভার্সিটি কেবাংসান মালয়েশিয়া, ইউসিএসআই ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব নটিংহ্যাম মালয়েশিয়া, সেগি ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব সাইবারজায়া, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশন, ইন্টারন্যাশনাল মেডিক্যাল ইউনিভার্সিটিসহ মালয়েশিয়ার শীর্ষস্থানীয় ইউনিভার্সিটিসমুহ এই মেলায় অংশগ্রহণ করছে। এ ছাড়া আছেন মিনিস্ট্রি অব হায়ার এডুকেশন মালয়েশিয়ার প্রতিনিধিগণ।

শীর্ষস্থানীয় এসব ইউনিভার্সিটির প্রতিনিধিগণ সম্পূর্ণ ফ্রি ওয়ান-অন-ওয়ান কনসালটেন্সি এবং ভর্তিযোগ্যতা যাচাই করে স্পট অ্যাডমিশনের সুযোগ দিচ্ছেন। ইউনিভার্সিটিতে ভর্তির যাবতীয় তথ্য, স্কলারশিপের সুবিধাদি এবং ভিসা প্রসেস সম্পর্কেও বিস্তারিত জানা যাবে এই মেলায়। ইউনিভার্সিটির প্রতিনিধি ছাড়াও উইনিং ম্যাগনিটিউড বাংলাদেশের অভিজ্ঞ কাউন্সেলরগণ থাকবেন মেলায় অংশগ্রহণকারী আগ্রহী শিক্ষার্থীদের মালয়েশিয়ান ইউনিভার্সিটি, অ্যাপ্লিকেশন প্রসেস এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে তথ্য দিয়ে সার্বিক সহযোগিতা করার জন্য।

আগ্রহীরা অন-স্পট অ্যাপ্লিকেশনে ফি এবং সার্ভিস চার্জে ওয়েভার পাচ্ছেন। রেজিস্ট্রেশন করে এই মেলায় অংশ নিতে ফর্ম পূরণ করে রেজিস্ট্রেশন করতে হবে। বিস্তারিত জানতে ০১৭১৩-২০৬৬৯৮ নাম্বারে যোগাযোগ করা যাবে।



সাতদিনের সেরা