kalerkantho

মঙ্গলবার । ১ আষাঢ় ১৪২৮। ১৫ জুন ২০২১। ৩ জিলকদ ১৪৪২

মেয়র জাহাঙ্গীর আলম বললেন

আওয়ামী লীগ ক্ষমতায় বলেই ব্যবসায়ীদের চাঁদা দিতে হয় না

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর    

২৬ মে, ২০২১ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ ক্ষমতায় বলেই ব্যবসায়ীদের চাঁদা দিতে হয় না

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম কারখানা মালিকদের উদ্দেশে বলেন, 'আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আপনারা চাঁদাবিহীন ব্যবসা-বাণিজ্য করছেন। অথচ কেউ কেউ আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। দলের ভাবমূর্তি ক্ষুন্ন ও  হেয় করছেন। তিনি হুশিয়ারী দিয়ে বলেন, ‘মিথ্যা মামলা পরিণাম কখনো ভালো হয় না। তাই সাবধান হয়ে যান’। 

আজ বুধবার বিকেলে নগরীর কাশিমপুর চক্রবর্তী এলাকায় ২নম্বর ওয়ার্ডের কাউন্সিলরসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে মিথ্যা চাঁদাবাজির মামলা দায়েরের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভায় এসব কথা বলেন মেয়র।

মেয়র আরো বলেন, ‘কেউ আইনের ঊর্ধ্বে নয়। আওয়ামী লীগের কেউ অন্যায় বা অপরাধ করলে নিশ্চই প্রচলিত আইনে মামলা হবে, বিচার হবে। তাই বলে মিথ্যা মামলা দিয়ে দল ও নেতাকর্মীদের ভাবমূর্তি ক্ষুন্নের ঘটনা মেনে নেওয়া যায় না।' স্থানীয় কাউন্সিলরসহ আওয়ামী লীগের প্রথম সারির ১৭জন নেতাকর্মীদের নামে মামলা করা হল। তারা কি চাঁদাবাজ’ প্রশ্ন রাখেন মেয়র। 

মহানগর আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম মন্ডলের সভাপতিত্বে এবং অ্যাডভোকেট মাহবুবুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ মেয়র ছাড়াও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমতউল্লাহ খান, আওয়ামী লীগ নেতা মো. আনোয়ার হোসেন, ওয়ার্ড কাউন্সিলর মীর আসাদুজ্জামান তুলা, সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন মোল্লা, যুবলীগ নেতা রিপন সরকার, ছাত্রলীগ নেতা সায়মন সরকার প্রমুখ।

সমাবেশে অন্যান্য বক্তাগণ আওয়ামী লীগ নেতাকর্মীদের নামে একটি কারখানা কর্তৃপক্ষের দায়ের করা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক চাঁদাবাজির মামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।



সাতদিনের সেরা