kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

বন্যার পানিতে খেলতে গিয়ে শিশুর মৃত্যু

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

২৬ মে, ২০২১ ১৯:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বন্যার পানিতে খেলতে গিয়ে শিশুর মৃত্যু

ঝালকাঠির রাজাপুরে বন্যার পানিতে খেলতে গিয়ে মো. সিয়াম (৭) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেলে উপজেলা সদরের মেডিক্যাল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম উপজেলার পিংড়ি গ্রামের মো. ফারুক হাওলাদারের ছেলে।

সিয়ামের বাবা ফারুক হাওলাদার জানান, ব্যবসার সুবাদে মেডিক্যাল মোড় এলাকার ভাড়া বাসায় থাকতেন। আজ বুধবার দুপুরে বাসার পাশে ফসলের মাঠে বন্ধুদের সঙ্গে বন্যার পানিতে খেলা করছিল সিয়াম। ফসলের মাঠের মধ্যে একটি ছোট পুকুর ছিল। সেখানে বন্যার পানি উঠে ফসলের মাঠ ও পুকুর একাকার হয়ে যায়। ফসলের মাঠে হাঁটু সমান পানি থাকলেও পুকুরের পানির গভীরতা বেড়ে যায়। তাই ধারণা করা হচ্ছে, খেলতে খেলতে মাঠ ভেবে পুকুরের পানিতে পরে যায় সিয়াম। দুপুরে বাসায় না ফেরায় খোঁজাখুঁজির এক পর্যয়ে বিকাল ৩টার দিকে মাঠের মাঝের পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া যায় সিয়ামকে। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা