kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

প্রতিপক্ষকে ঘায়েল করতে বৃদ্ধা মাকে খুন!

হবিগঞ্জ প্রতিনিধি   

২৬ মে, ২০২১ ১৬:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



প্রতিপক্ষকে ঘায়েল করতে বৃদ্ধা মাকে খুন!

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে গোলাপ চান বিবি (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত গোলাপ চান ওই গ্রামের রমিজ আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল কাদির ও মোহাম্মদ আলীর বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল। এনিয়ে আব্দুল কাদির বুধবার সকালে এলাকার গণ্যমান্যদের মাধ্যমে সালিস বৈঠক আহ্বান করেন। বৈঠক চলাকালেই উভয পক্ষের মাঝে কথাকাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ সৃষ্টি হয়। এতে ফিকল (বল্লম)-এর আঘাতে হয়ে গোলাপ চান বিবি নিহত হয়। আহত হয় আরো ১০ জন। আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়।

স্থানীয়দের অভিযোগ, প্রতিপক্ষ আব্দুল কাদির ও তার লোকজনকে ঘায়েল করতে মোহাম্মদ আলী ঘরে প্রবেশ করে নিজেই বল্লম দিয়ে আঘাত করে তার মা গোলাপ চান বিবিকে হত্যা করেছে। উপস্থিত ব্যক্তিরা ও এলাকাবাসী বিষয়টি দেখলেও মুখ খুলতে সাহস পাচ্ছে না। নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার এক সাবেক জনপ্রতিনিধি বিষয়টি নিশ্চিত করেন। 

খবর পেয়ে বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কুমার রঞ্জন, বানিয়াচং থানার এমরান হোসেন ও হবিগঞ্জ পিবিআই-এর পরিদর্শক আব্দুল মালেক এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শ করে এবং মোহাম্মদ আলীকে নজরবন্দি করে রেখেছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন, আমরা এমন ঘটনা ঘটেছে বলে শুনেছি। বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে। প্রকৃত কারণ এখনই বলা যাচ্ছে না। তবে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে সেখানে সংঘর্ষের ঘটনা ঘটেছে।



সাতদিনের সেরা