kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল যুবকের প্রাণ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৬ মে, ২০২১ ০২:০১ | পড়া যাবে ২ মিনিটে



বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল যুবকের প্রাণ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কুলাউড়া-রবিরবাজার সড়কে বেপরোয়া মোটরসাইকেল চালোনায় সাইফুদ্দিন (১৯) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আরো দুজন আহত হয়েছেন। নিহত সাইফুদ্দিন উপজেলার টিলাগাঁও ইউনিয়নের মিরপুর গ্রামের বাসিন্দা খোরশেদ আলমের ছেলে। 

আহতরা হলেন- নিহত সাইফুদ্দিনের বড় ভাই কয়েছ উদ্দিন (২৩) ও চাচাতো ভাই সালমান মিয়া (১৯)। মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যার দিকে উপজেলার কুলাউড়া-রবিরবাজার সড়কের কাজে থাকা ঠিকাদারী প্রতিষ্ঠান ওয়াহিদ কন্সট্রাকশনের পানিবাহী একটি ট্রাকের সঙ্গে দ্রুতগতির মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের স্বজন ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকায় যাবার জন্য কুলাউড়া রেলস্টেশন থেকে ট্রেনের টিকেট নিয়ে বাড়ি ফেরার পথে একটি মোটরসাইকেল যোগে সাইফুদ্দিন, তাঁর বড় ভাই কয়েছ উদ্দিন ও চাচাতো ভাই সালমান মিয়া রবিরবাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার সদর ইউনিয়নের বড়কাপন এলাকায় সড়কের বাকে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতির মোটরসাইকেলটি সড়কে থাকা পানিবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। 

পরে তাঁদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক সাইফুদ্দিনকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফয়ছল আহমদ বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই সাইফুদ্দিনের মৃত্যু হয়েছে। বাকি দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস বলেন, নিহত সাইফুদ্দিনের মরদেহটি থানায় রয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। পানিবাহী ট্রাকটি পুলিশ জব্দ করেছে বলেও জানান তিনি।



সাতদিনের সেরা