kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

মাদকের টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাত, ছেলে গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৫ মে, ২০২১ ২১:১৫ | পড়া যাবে ২ মিনিটে



মাদকের টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাত, ছেলে গ্রেপ্তার

মো. নোমান মিয়া

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাবাকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগে মো. নোমান মিয়া (২২) নামে এক মাদকাসক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। হামলায় আহত নোমানের বাবা আব্দুল জাহের ব্রাহ্মণবাড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মাদকের টাকা না পেয়ে বাবার ওপর হামলা চালানো হয় দাবি করে নোমানের মা অনুবা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

গতকাল সোমবার রাতে এলাকার লোকজন নোমান মিয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এর আগে তিনি তার বাবা আব্দুল জাহেরকে ছুরিকাঘাতে আহত করেন। নোমান মিয়ার বাড়ি উপজেলার পাকশিমুল ইউনিয়নের কালীশিমুল গ্রামে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, নোমান মিয়া গত তিন-চার বছর ধরে নিয়মিত মাদক সেবন করে আসছে। নেশার টাকার জন্য নোমান প্রায়ই পরিবারের সদস্যদেরকে শারিরীক নির্যাতন করতো। গতকাল সোমবার রাতে নোমান নেশার টাকার জন্য তার বাবাকে চাপ দেয়। টাকা দিকে অপারগতা প্রকাশ করায় বাবাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে নোমান। প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। তাঁর বাম হাতে ২২টি সেলাই দেওয়া হয়েছে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মাদকের টাকার জন্য বাবার উপর সে হামলা চালায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। মায়ের দেয়া অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা