kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

চৌগাছায় ডিবি পরিচয়ে কৃষককে তুলে নেওয়ার অভিযোগ

চৌগাছা (যশোর) প্রতিনিধি   

২৪ মে, ২০২১ ১৭:১৬ | পড়া যাবে ২ মিনিটে



চৌগাছায় ডিবি পরিচয়ে কৃষককে তুলে নেওয়ার অভিযোগ

যশোরের চৌগাছার মাড়ুয়া গ্রাম থেকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়া কৃষক ইউনুচ আলীর (৩৪) তিন দিনেও কোনো সন্ধান মেলেনি। তিনি ওই গ্রামের আব্দুল মালেকের ছেলে। ভুক্তভোগীর পরিবার যশোর ডিবি অফিসসহ বিভিন্ন জায়গায় সন্ধান করে তার কোনো খোঁজ না পেয়ে সংশ্লিষ্ট থানায় একটি অভিযোগ করেছেন।

নিখোঁজ ইউনুচ আলীর ছোট ভাই নুর নবী জানান, গত ২২ মে বিকেল ৫টা ১৫ মিনেটের দিকে তার ভাইয়ার মোবাইলে ০১৭৬১-৯৯৯৫৯৯ নম্বর থেকে কল আসে। ভাই বাসায় আছে বলে ফোনের উত্তরে জানায়। কিছুক্ষণের মধ্যে বাড়ির সামনে একটি সাদা রঙের প্রাইভেটকার এসে থামে। প্রাইভেটকার থেকে অপরিচিত এক ব্যক্তি নেমে ভাইকে ডাকেন। ভাই কাছে যাওয়া মাত্রই তিনি ডিবির লোক পরিচয় দিয়ে অফিসে যেতে হবে বলে প্রাইভেটকারে উঠিয়ে নেন। এ সময় কারটি দ্রুতগতিতে চলে যায়।

তিনি আরো জানান, আমরা ডিবি অফিসে যোগাযোগ করি। কিন্তু সেখান থেকে বলা হয় আমাদের কোনো সদস্য আজ চৌগাছা এলাকাতে যায়নি। এরপর যে ফোন থেকে কল আসে আমরা ওই নাম্বারে যোগাযোগের চেষ্টা করি। কিন্তু সেটিও বন্ধ পাই।

এ বিষয়ে থানার সাব ইন্সপেক্টর আতিকুর রহমান জানান, এই ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। অভিযোগটি তদন্তের জন্য আমি দায়িত্ব পেয়েছি। পুলিশের পক্ষ থেকে যথাসম্ভব চেষ্টা চলছে। তবে অন্য কোনো কারণ থাকতে পারে কিনা বা ঋণগ্রস্ত আছে কিনা সেটিও খতিয়ে দেখছি।

এদিকে নিখোঁজের ঘটনার তিন দিন পার হলেও কৃষক ইউনুচ আলীর কোনো সন্ধান না পাওয়ায় গোটা পরিবারে অজানা এক আতঙ্ক দেখা দিয়েছে। সময় যত পার হচ্ছে পরিবারের সদস্যরা তার সন্ধান পেতে ব্যাকুল হয়ে উঠছেন।

মাড়ুয়া গ্রামের বাসিন্দা আজাদুর রহমান খান আজাদ জানান, নিখোঁজ ইউনুচ আলী একজন নিরীহ প্রকৃতির মানুষ। কৃষিকাজের সাথে সম্পৃক্ত। তার নামে থানা বা ডিবিতে কোনো অভিযোগ আছে বলে আমার জানা নেই। তাকে খুঁজে পেতে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।



সাতদিনের সেরা