kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

তেঁতুলিয়া জার্নালিস্ট'স ক্লাবের যাত্রা শুরু

অনলাইন ডেস্ক   

২১ মে, ২০২১ ১৮:৫১ | পড়া যাবে ২ মিনিটে



তেঁতুলিয়া জার্নালিস্ট'স ক্লাবের যাত্রা শুরু

যাত্রা শুরু করল পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার পেশাদার, সক্রিয় সাংবাদিকদের নিয়ে নতুন সংগঠন তেঁতুলিয়া জার্নালিস্ট'স ক্লাব। সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলামকে আহ্বায়ক ও তরুণ সাংবাদিক এস কে দোয়েলকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।  

গতকাল বৃহস্পতিবার তেঁতুলিয়ার বাংলা হোটেলে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ সময় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত তেঁতুলিয়ার প্রতিষ্ঠাতা, দৈনিক কালের কণ্ঠ'র সহ সম্পাদক আতাউর রহমান কাবুল ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মাহমুদ আজহারের উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আগামী দুইমাস কমিটি সদস্য সংগ্রহ, গঠনতন্ত্র প্রনোয়নসহ সাংগঠনিক তৎপরতা বাড়াতে উপকমিটিও গঠন করা হয়। সংগঠনের সংবিধান প্রণয়ন উপকমিটিতে এম বাসেতকে আহ্বায়ক ও মোবারক হোসাইনকে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট উপকমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য সংগ্রহ দায়িত্ব পালনে সাত সদস্য বিশিষ্ট উপকমিটিতে আতিকুজ্জামান শাকিলকে আহ্বায়ক ও আহসান হাবীবকে সদস্য সচিব করা হয়।  

তেঁতুলিয়া জার্নালিস্ট ক্লাবের আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ চ্যানেলের জেলা প্রতিনিধি সরকার হায়দার, নয়াদিগন্তের এম এ বাসেত, সকালের সময়ের আতিকুজ্জামান শাকিল, নওরোজের হাফিজুর রহমান হাবিব, চ্যানেল এস’র আহসান হাবীব, আরটিভির মুহাম্মদ রনি, ভোরের পাতার খাদেমুল ইসলাম, দৈনিক অধিকারের মোবারক হোসাইন, আমার সংবাদের রবিউল ইসলাম রতন, সবুজ নিশানের জুলহাস উদ্দিন, বাণিজ্য প্রতিদিনের মোস্তাক আহম্মেদ, আমাদের অর্থনীতির তরিকুল ইসলাম, বাংলাদেশ খবরের সোলায়মান আলী, আজকের আলোকিত সকালের আমিরুল ইসলাম প্রমূখ।



সাতদিনের সেরা