kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

নবীগঞ্জে এক দিনে ৩ আত্মহত্যা!

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি   

২১ মে, ২০২১ ১৮:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



নবীগঞ্জে এক দিনে ৩ আত্মহত্যা!

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক দিনে তিনজন আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। এর মধ্যে গলায় ফাঁস লাগিয়ে এক বৃদ্ধ ও এক পিকআপ চালক আত্মহত্যা করেন এবং হারপিক পান করে এক যুবকের মৃত্যু হয় বলে জানা যায়। 

গলায় ফাঁস লাগানো দুজনের লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। অপরদিকে হারপিক পানে নিহত যুবকের লাশ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে দাফন করার কথা রয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের বৃদ্ধ নজির মিয়া (৭০) বাড়ির পার্শ্ববর্তী একটি গাছে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঝুলন্ত অবস্থায় নজির মিয়ার (৭০) মৃতদেহ উদ্ধার করে।

এদিকে, একই দিন গভীর রাতে বাড়ির আম গাছের ডালের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় খালেদ মিয়া (৩০) নামের এক পিকআপ চালকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত খালেদ মিয়া পৌর এলাকার গন্ধ্যা গ্রামের লেচু মিয়ার ছেলে। 

অপর দিকে, উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কৈখাই গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে আলী হাসান (১৮) বৃহস্পতিবার দিবাগত রাতে পরিবারের লোকজনের অগোচরে হারপিক পান করেন। তার অবস্থার অবনতি ঘটলে শুক্রবার ভোর রাত ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ডালিম আহমেদ।



সাতদিনের সেরা