kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

বিদ্যুৎস্পর্শে স্কুলছাত্রীর মৃত্যু

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

২১ মে, ২০২১ ১৮:৩২ | পড়া যাবে ২ মিনিটে



বিদ্যুৎস্পর্শে স্কুলছাত্রীর মৃত্যু

বগুড়ার শাজাহানপুরে বিদ্যুৎস্পর্শে মুন্নি আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মুন্নি উপজেলার মাঝিড়া বারনিঘাটা গ্রামের মনতাজ আলীর মেয়ে। সে বি-ব্লক নর্থ সাউথ স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

মুন্নির মা ঝরনা বেগম জানান, আজ শুক্রবার দুপুরে মেয়েকে ঘর পরিষ্কার করতে বলে গোসল করতে যান। কিছুক্ষণ পর মেয়ে চিৎকার শুনে দৌঁড়ে এসে মেয়েকে ঘরের দরজার সঙ্গে আটকে থাকতে দেখেন। এ সময় মেয়ের শরীরে হাত দেওয়া মাত্র তাকে ছিটকে ফেলে দেয়।

মুন্নির বড়বোন বৃষ্টি বেগম জানান, পাশাপাশি দুই ঘরের মাঝখানের দরজার ফাঁক দিয়ে বিদ্যুতের সুইচবোর্ড থেকে টেবিল ফ্যানের তার টানা ছিল। লোহার দরজার চাপে কোনো সময় ওই তার লিক হয়ে দরজা বিদ্যুতায়িত হয়ে ছিল তা কেউ বুঝতে পারেনি। ছোটবোন মুন্নি ঘর ঝাড়ু দেওয়ার সময় দরজায় হাত দেওয়া মাত্রই দরজার সঙ্গে আটকে থাকে। দ্রুত বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে দিলে মেয়ে মেঝেতে পড়ে যায়। অজ্ঞান অবস্থায় মুন্নিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সে মারা যায়।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহের পোস্টমর্টেম শেষে স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা