kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

আম কুড়াতে গিয়ে দেবর দেখে, গাছে ঝুলছে ভাবির লাশ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি   

২১ মে, ২০২১ ১৩:৪০ | পড়া যাবে ২ মিনিটে



আম কুড়াতে গিয়ে দেবর দেখে, গাছে ঝুলছে ভাবির লাশ

সাতক্ষীরার তালায় বাড়ির পাশে আম গাছ থেকে রুপালী বেগম (৩৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার জালালপুর ইউনিয়নের জেঠুয়া গ্রামের মনিরুজ্জান সরদারের স্ত্রী। আজ শুক্রবার (২১ মে) সকালে উপজেলার জেঠুয়া গ্রামের বাড়ির পাশে একটি আম গাছ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, নিহত গৃহবধূর দেবর পিলাত সরদার রাত ৩টার সময় বাড়ির পাশের বাগানে আম কুড়াতে গিয়ে রুপালী বেগমের ঝুলন্ত মরদেহ দেখতে পান। তার চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে আম গাছে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পান। সকালে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান, গৃহবধূর স্বামী মনিরুজ্জামানের সাথে তার সম্পর্ক ভালো। তাদের মধ্যে কখনো কোনো ঝগড়া বিবাদ হতে শুনিনি। তবে রুপালী বেগমের পরকিয়ার কারণে এমন ঘটনা ঘটতে পারে। 

এলাকাবাসীর ধারণা, পরকিয়ার কারণে দুর্বৃত্তরা রুপালী বেগমকে  হত্যা করে আম গাছে গলায় শাড়ি পেঁচিয়ে ঝুলিয়ে রাখতে পারে বলে জানান। তবে কার সাথে রুপালীর পরকীয়া চলছিল সেটা কেও বলতে পারেননি। 
 
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে জানান, গৃহবধূ রুপালীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাত মর্গে পাঠানো হয়েছে। 

এটি হত্যা না আত্মহত্যা এমন প্রশ্ন জবাবে তিনি বলেন, তদন্ত চলছে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত এখোনি কিছু বলা যাবে না।



সাতদিনের সেরা