kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

আত্মহত্যা করতে ভয়, চোখে ওড়না পেঁচিয়ে নিলেন কলেজছাত্রী! তারপর...

রাজবাড়ী প্রতিনিধি   

২০ মে, ২০২১ ২০:২৪ | পড়া যাবে ২ মিনিটে



আত্মহত্যা করতে ভয়, চোখে ওড়না পেঁচিয়ে নিলেন কলেজছাত্রী! তারপর...

চোখে ওড়না বেঁধে ৬০ ফুট উচু পানির ট্যাঙ্কির ওপর থেকে লাফিয়ে এক কলেজছাত্রী (২১) আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ী জেলা শহরের শেরেবাংলা উচ্চ বালিকা বিদ্যালয়সংলগ্ন রেলেওয়ের পানির ট্যাঙ্কিতে এঘটনা ঘটে। খবর পেয়ে রাজবাড়ীর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে ওই ছাত্রীর শরীরে রশি বেঁধে প্রাণ রক্ষা করেন। মেয়েটির বাড়ি রাজবাড়ী জেলা শহরের বড়পুল এলাকায় এবং সে রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের পর থেকে ওই ছাত্রীকে পানির ট্যাঙ্কির পাশের পাকা রাস্তা দিয়ে একাধিকবার আসা যাওয়া করতে দেখা যায়। একপর্যায়ে ওই ছাত্রীটি ট্যাঙ্কির সিঁড়ি দিয়ে ওপরে ওঠে। সে প্রথমে সেখান থেকে লাফিয়ে নিচে পড়ার চেষ্টা চালায়। তবে তাতে সে ব্যর্থ হয়ে ওড়না দিয়ে নিজের চোখ বেঁধে পুনরায় লাফ দেওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয় তিন যুবক ৯৯৯ ফোন দিয়ে বিষয়টি জানায়। এছাড়া তারা দ্রুত পানির ট্যাঙ্কির ওপর গিয়ে কলেজছাত্রীকে লাফ দেওয়া থেকে বিরত রাখে।

উদ্ধার টিমের নেতৃত্বদানকারী রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. আনোয়ার হোসেন জানান, রাজবাড়ী থানা থেকে ফোন দিয়ে এতথ্য তাদের জানানো হয়। তারা স্বল্প সময়ের মধ্যে ঘটনাস্থলে পৌঁছান এবং সন্ধ্যার দিকে ওই ছাত্রীটিকে রশির সাহায্যে নিরাপদে নিচে নামিয়ে এনে পুলিশের হাতে তুলে দেন।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানিয়েছেন, উদ্ধারের পর ওই ছাত্রীকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কেন কি কারণে ওই ছাত্রী এভাবে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে তা তিনি জানাতে পারেননি।



সাতদিনের সেরা