kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

বোয়ালমারীতে সংঘর্ষের ঘটনায় ৩৯ জনের নামে পুলিশের মামলা

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২০ মে, ২০২১ ১৭:০৯ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালমারীতে সংঘর্ষের ঘটনায় ৩৯ জনের নামে পুলিশের মামলা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ ৩৯ জনের নামে মামলা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া ও পরমেশ্বদী গ্রামে আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলাটি হয়।

মামলায় পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আলম মিনা মুকুলকে (৫২) ১ নম্বর, ইউনিয়ন আওয়ামী লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক মান্নান মাতুব্বরকে (৫৫) ২ নম্বর ও পরমেশ্বরদী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল শেখকে ৩ নম্বর আসামি করে ৩৯ জনের নাম উল্লেখ করা হয়েছে। বুধবার দিবাগত রাতে থানার এসআই মামুনুর রশিদ বাদী হয়ে পুলিশ অ্যাসল্ট মামলা করেছেন। এ মামলায় আরো ৪০-৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা থানার এসআই মো. আক্কাস আলী বলেন, মামলার ১৭ আসামিকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

উপজেলার পরমেশ্বদী ইউনিয়ন আওয়ামী লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক ময়েনদিয়া গ্রামের মান্নান মাতুব্বর ও একই ইউনিয়ন পরমেশ্বরদী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মাসুদ শেখ গ্রুপের মধ্যে দীর্ঘদিন আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। সেই বিরোধকে কেন্দ্র করে বুধবার সকালে দুই পক্ষের লোকজন ঢাল-সড়কিসহ দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



সাতদিনের সেরা