kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

কর্মস্থলে না ফিরে আবারও বাড়ি ফিরল চাচা-ভাতিজা, তবে মৃত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি    

২০ মে, ২০২১ ১৫:৫২ | পড়া যাবে ২ মিনিটে



কর্মস্থলে না ফিরে আবারও বাড়ি ফিরল চাচা-ভাতিজা, তবে মৃত

পরিবারের সঙ্গে ঈদ উদযাপন শেষে মোটরসাইকেলযোগে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন চাচা-ভাতিজা। কিন্তু বেপরোয়া বাসের চাপায় আর ফেরা হলো না তাদের। আবার তাদের বাড়িতে ফিরতে হলো, তবে লাশ হয়ে। গতকাল বুধবার বিকেল পৌনে ৬টার দিকে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন চাটমোহর উপজেলার নিমাইছড়া ইউনিয়নের সমাজ দক্ষিণপাড়া গ্রামের মৃত আলহাজ মোজাহারুল ইসলামের ছেলে বিজিবি সদস্য সেলিম রেজা (২৮) ও তার আপন ভাতিজা একই গ্রামের আবু সাইদের ছেলে কামরুল ইসলাম (২৫)। 

নিহত সেলিম রেজার শ্বশুর আহাম্মদ আলী জানান, নিহত সেলিম রেজা বিজিবিতে এবং তার ভাতিজা কামরুল ইসলাম বেসরকারি কম্পানিতে চাকরি করেন। নিহত সেলিমের দুটি ছেলে সন্তান আছে; কামরুল ইসলামের কোনো সন্তান নেই। পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে গত ১২ মে মোটরসাইকেলযোগে তারা বাড়িতে এসেছিলেন। ছুটি শেষে বুধবার (১৯ মে) বিকেলে ঢাকায় কর্মস্থলের উদ্দেশে চাচা-ভাতিজা মোটরসাইকেলযোগে রওনা হন।

পথিমধ্যে টাঙ্গাইলের করোটিয়া মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই বিজিবি সদস্য সেলিম রেজার মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় কামরুল ইসলামকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



সাতদিনের সেরা