kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

বৃদ্ধ দম্পতিকে মারধর, বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছেন তারা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২০ মে, ২০২১ ১৫:৫১ | পড়া যাবে ২ মিনিটে



বৃদ্ধ দম্পতিকে মারধর, বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছেন তারা

পাবনার চাটমোহরে জমিসংক্রান্ত বিরোধের কারণে এক বৃদ্ধ দম্পতিকে বেধড়ক মারধরে আহত করেছে তারই ভাতিজারা। গত ১৫ মে সকালে উপজেলার ফৈলজানা ইউনিয়নের সাইপাই গ্রামে এ ঘটনা ঘটে। এমন ঘটনার পর চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগও দিয়েছেন ভুক্তভোগী বৃদ্ধ। তবে এখন পর্যন্ত কোনো প্রতিকার পাননি বলেও জানা গেছে।

আহত বৃদ্ধ দম্পতি হলেন- ফৈলজানা ইউনিয়নের সাইপাই গ্রামের মৃত রোস্তম আলীর ছেলে শামসুল ইসলাম ও তার স্ত্রী রেখা খাতুন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকালে বৃদ্ধ শামসুল ইসলামের বাড়িতে দল বেঁধে আসেন তার ভাতিজা মনিরুল ইসলাম, আমিরুল ইসলাম, ফারুক হোসেন, মেয়ে আলেয়া খাতুন। তারা এসে বাড়িঘর তাদের জায়গায় করা হয়েছে দাবি করে ভাঙচুর শুরু করেন। এ সময় বৃদ্ধ শামসুল ইসলাম ও তার স্ত্রী তাদের বাধা দিলে তাদের বেধড়ক মারধর করে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তবে ঘটনার পাঁচ দিন অতিবাহিত হলেও কোনো প্রতিকার পাননি বলে জানান ভুক্তভোগী বৃদ্ধ। উল্টো আবার তাদের মারধরের হুমকি-ধমকি দিচ্ছে আসামিরা। বর্তমানে তারা বিচার দাবিতে স্থানীয় ইউপি চেয়ারম্যান, প্রশাসনের দ্বারস্থ হচ্ছেন।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, মারধরের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। শরৎগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জকে তদন্ত করে রিপোর্ট দিতে বলা হয়েছে। রিপোর্ট হাতে পেলে এবং ডাক্তারি রিপোর্টের পরিপ্রেক্ষিতে আমরা পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করব।



সাতদিনের সেরা