kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

গৌরনদীতে হামলায় আহত মসজিদের ইমামের মৃত্যু

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি    

১৯ মে, ২০২১ ১১:০১ | পড়া যাবে ২ মিনিটে



গৌরনদীতে হামলায় আহত মসজিদের ইমামের মৃত্যু

বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামে তুচ্ছ ঘটনার জের ধরে চাচা এবং চাচাতো ভাইয়ের হামলায় আহত রামীম মৃধা (২১) নামের এক মসজিদের ইমামের মৃত্যু হয়েছে।

নিহত রামীম মৃধা ওই গ্রামের সৌদিপ্রবাসী ছান্টু মৃধার ছেলে। তিনি মুলাদি উপজেলার ইসলামপুর এলাকায় একটি মসজিদে ইমাম হিসেবে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে বাড়ি এলে গতকাল মঙ্গলবার (১৮ মে) এ হামলার ঘটনা ঘটে।

গতকাল হামলার পর রামীম মৃধার স্ত্রী রুমা বেগম বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় এজাহার দিলে পুলিশ তোফাজ্জল মৃধা নামের এক আসামিকে গ্রেপ্তার করে।

আজ বুধবার (১৯ মে) সকালে লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের পরিবার ও এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে তুচ্ছ ঘটনার জের ধরে নিহতের চাচা মিন্টু মৃধা, চাচাতো ভাই রাহাত মৃধা ও তোফাজ্জল মৃধা লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন রামীম মৃধাকে। স্বজন ও প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাঁকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন সেখানকার চিকিৎসক। পরে শেবাচিমে অবস্থার অবনতি হলে তাঁকে  ঢাকার একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতেই মারা যান তিনি।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, 'মারামারির ঘটনায় মঙ্গলবার রামীম মৃধার স্ত্রী রুমা বেগম তিনজনকে অভিযুক্ত করে থানায় একটি এজাহার দেন। পুলিশ তোফাজ্জল মৃধাকে গ্রেপ্তার করেছে। যেহেতু ভিকটিম মারা গেছেন, তাই এটি এখন হত্যা মামলা হবে।'



সাতদিনের সেরা