kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

সীতাকুণ্ডে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

সৌমিত্র চক্রবর্তী, সীতাকুণ্ড ( চট্টগ্রাম)   

১৯ মে, ২০২১ ০০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৮ মে) রাত সাড়ে ৯টার দিকে পৌরসভাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুরাদপুর পেশকারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. কোরবান আলী সোহেল (২২)। সে উপজেলার মুরাদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাসনাবাদ গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে এবং ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে সোহেল তার এক বন্ধুর মোটরসাইকেলযোগে বাড়ি থেকে সীতাকুণ্ড বাজারের উদ্দেশ্যে যাচ্ছিল। তাদের মোটরসাইকেলটি উপজেলা গেট অতিক্রম করার সময় পেছন থেকে আসা একইমুখি সিএনজি অটোরিকশার ভেতর থেকে অজ্ঞাত দুষ্কৃতকারীরা তাদের গাড়িকে লাথি মারেন। লাথির সঙ্গে সঙ্গে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে দুষ্কৃতকারীরা সিএনজি ট্যাক্সি থেকে নেমে তাদেরকে হামলা করলে মোটরসাইকেল চালক দৌড়ে পালিয়ে যায়।

এসময় দুষ্কৃতকারীরা সোহলকে পেয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন বলেন, ছেলেটির শরীরে তিনটি গুরুতর ছুরিকাঘাত আছে। এছাড়া আরো বেশ কিছু ছোট আঘাত রয়েছে। এসবের রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. লীগ নেতা জাহেদ হোসেন নিজামী বাবু বলেন, সোহেল ছাত্রদল কর্মী। কিন্তু কারা কি উদ্দেশ্যে তাকে কুপিয়ে হত্যা করল তা এখনো বুঝতে পারছি না।

সীতাকুণ্ড মডেল থানার ওসি ( তদন্ত) সুমন বণিক বলেন, রাত সাড়ে ৯টার দিকে অজ্ঞাত দুষ্কৃতকারীরা তাকে সিএনজি যোগে এসে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। আমরা লাশ পোস্টমর্টেমের জন্য পাঠাচ্ছি। এ বিষয়ে হত্যা মামলা হবে।



সাতদিনের সেরা