kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

ঢিল ছোড়া নিয়ে সংঘর্ষ : টেঁটাবিদ্ধ হয়ে একজনের প্রাণহানি

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি    

১৮ মে, ২০২১ ১৯:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



ঢিল ছোড়া নিয়ে সংঘর্ষ : টেঁটাবিদ্ধ হয়ে একজনের প্রাণহানি

নরসিংদীর রায়পুরায় দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আরো একজনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার উপজেলায় পাড়াতলী ইউনিয়নের কাচারীকান্দি এলাকায় সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে মো. শহীদ মিয়া (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়। এঘটনায় পুলিশ দুটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ ছয়জনকে আটক করেছে।

নিহত শহীদ উপজেলা পাড়াতলী ইউনিয়নের কাচারীকান্দি এলাকার শাহাব উদ্দিনের ছেলে। এর আগে সোমবার সন্ধ্যায় একই ঘটনায় ইয়াছিন মিয়া (১৩) এক কিশোর নিহত হয়। সে একই এলাকার হাবিবুর রহমান হবির ছেলে। 

জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গতকাল সন্ধ্যায় কাচারীকান্দি এলাকায় ইউপি সদস্য শাহ আলম ও সাবেক ইউপি সদস্য আব্দুল আজিজ ফজলুর সমর্থকরা দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে ইয়াছিন নামে এক কিশোর বুকে গুলিবিদ্ধ হয়ে মারা যায়। আজ মঙ্গলবার সকালে আবারও সংঘর্ষ শুরু হয়। ওই সময় টেঁটাবিদ্ধ হন শহীদ। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া পথে মারা যান। নিহত দুজন ফজলু মেম্বারের সমর্থক বলে জানা গেছে। দুই দিনে চলমান সংঘর্ষে ৫০ জন আহত হয়েছে। তাদের নরসিংদী সদর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হচ্ছে।

পাড়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, ঢিল ছোড়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। গত দুই দিন ধরে চলমান সংঘর্ষে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে নিহত ও আহত হওয়ার ঘটনা ঘটেছে। তবে কোনো পক্ষ কাকে ঢিল ছুড়েছিলেন এবিষয়টি নিশ্চিত করে জানাতে পারেননি তিনি।

রায়পুরা থানার এসআই দেব দুলাল দে জানান, দুটি হত্যাকাণ্ডের পর এলাকায় ভাঙচুর, লুট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। পরে অভিযান চালিয়ে দুটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ ছয়জনকে আটক করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



সাতদিনের সেরা