kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

লক্ষ্মীপুরে ওয়াজ শোনা নিয়ে দ্বন্দ্ব, হামলায় আহত ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৮ মে, ২০২১ ১৬:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে ওয়াজ শোনা নিয়ে দ্বন্দ্ব, হামলায় আহত ৫

লক্ষ্মীপুরে ওয়াজ শোনা নিয়ে দ্বন্দ্বে হামলা চালিয়ে গ্রাম্য চিকিৎসক ও চা দোকানিসহ পাঁচজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৮ মে) দুপুরে এঘটনায় সদর মডেল থানায় আহত চা দোকানি দেলোয়ার হোসেন ১৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, রায়পুর উপজেলার চরকাছিয়া গ্রামের বাসিন্দা ওয়ার্কশপ ব্যবসায়ী মো. রাজু, সদরের চররুহিতা গ্রামের বাসিন্দা মো. ফারুক, মো. আজিম. রাকিব হোসেন, রাজু হোসেন ও অচেনা ৯ জন। বাদী দেলোয়ার সদর উপজেলার চররুহিতা গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও চা দোকানি।

অভিযোগ সূত্র জানায়, গ্রাম্য চিকিৎসক আক্তার হোসেন সোমবার দুপুরে চররুহিতা গ্রামের ফুফুর বাড়িতে মোবাইলে ইসলামি বক্তা হাফিজুর রহমানের ওয়াজ শুনছিলেন। হাফিজুর রহমানকে ওয়ার্কশপ ব্যবসায়ী রাজু পছন্দ করেন না। এতে রাজু ওয়াজটি বন্ধ করতে বলেন। এনিয়ে তারা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। হাতাহাতির ঘটনাও ঘটে। খবর পেয়ে আক্তারের ভাই দেলোয়ার ঘটনাস্থল গিয়ে ঘটনাটি মীমাংসা করে দেয়। কিন্তু বিকেলে একই গ্রামে দেলোয়ার নিজের চা দোকানে বসা ছিল। হঠাৎ রাজুসহ অভিযুক্তরা এসে দেলোয়ার ওপর হামলা চালায়। এসময় তাকে কিলঘুষি মেরে আহত ও দোকান ভাঙচুর করা হয়। বাধা দিতে গেলে আক্তার ও তার ভাগিনা মো. শরীফকে পিটিয়ে আহত করা হয়। এসময় শরীফের পিঠে ছুরি দিয়েও আঘাত করেছে হামলাকারীরা। একপর্যায়ে হামলাকারীরা দেলোয়ার বাড়িতে ঢুকে নারীদের মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করে। এদিকে ঘটনার সময় দেলোয়ারের দোকানে ক্যাশ বাক্স থেকে ৫০ হাজার টাকা লুটে নিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়। আহত দেলোয়ারকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

গ্রাম্য চিকিৎসক আক্তার হোসেন বলেন, আমি হাফিজুর রহমানের ওয়াজ শুনছিলাম। তাকে রাজু পছন্দ করে না বলে আমাকে ওয়াজ শুনতে নিষেধ করে। আমি ওয়াজ বন্ধ না করায় সে আমাকে মারধর করে। পরে বিকেলে লোকজন নিয়ে এসে আমার মা, ভাই, ভাবি ও ভাগিনার ওপর হামলা করে আহত করেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার এসআই মোতাহের হোসেন বলেন, অভিযোগটি পেয়েছি। ঘটনাস্থল গিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা