kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

নাটোরে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি    

১৮ মে, ২০২১ ১৬:১২ | পড়া যাবে ১ মিনিটে



নাটোরে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দবিতে মানববন্ধন

নাটোরের সিংড়ার চামারীতে পেশাগত দায়িত্ব পালনকালে স্থানীয় সাংবাদিক মহিদুল ইসলাম মানিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী, সহকর্মী ও স্বজনরা। মঙ্গলবার সকালে সিংড়ার চামারী ইউনিয়ন পরিষদের সামনে এলাকার শতশত মানুষ এই মানববন্ধনে অংশ নেন। এতে বক্তব্য রাখেন সাংবাদিক মহিদুল ইসলাম মানিক, সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদসহ স্থানীয় নেতৃবৃন্দ। 

মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, গত ৭ মে পেশাগত দায়িত্ব পালন শেষে উপজেলা সদর থেকে বাড়ি ফেরার পথে সিংড়ার সোনাপুর এলাকায় পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম রবির সমর্থকরা মানিকের ওপর চড়াও হয়ে হাতুড়ি পেটা করে আহত করে। স্থানীয় সাংবাদিক মানিকের দাবি, তিনি রবির কিছু দুর্নীতির তথ্য পেয়ে তা নিয়ে খোঁজ করায় এ হামলা করা হয়।

এ ঘটনায় মামলা করার পরো কোনো আসামিকে গ্রেপ্তার করা হয়নি। পুলিশের ভূমিকা রহস্যজনক বলে দাবি করেন নেতৃবৃন্দ। অবিলম্বে এলাকার এসব চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি করেন নির্যাতনের শিকার এলাকাবাসী।

এ বিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দিকী জানান, আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।



সাতদিনের সেরা