kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

ধাওয়া দিয়ে বাইক আটকে ছিনতাই, চালককে হত্যা

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

১৮ মে, ২০২১ ১৪:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ধাওয়া দিয়ে বাইক আটকে ছিনতাই, চালককে হত্যা

কুমিল্লার দাউদকান্দির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেঘনা-গোমতী সেতুর টোল প্লাজার কাছেই ছিনতাইকারীদের হাতে এক মোটরবাইকচালক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতী সেতুর টোল প্লাজা পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। নিহত মোটরবাইক চালক মোহাম্মদ বিল্লাল হোসেন শরীয়তপুর জেলার সখিপুর থানার আব্দুল আজিজ পুর গ্রামের ইয়াসিন মাহমুদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও দাউদকান্দি মডেল থানা সূত্রে জানা যায়, ঢাকাগামী একটি মোটরসাইকেল চালকসহ তার দুজন স্বজনকে নিয়ে ঢাকায় কর্মস্থলে যাচ্ছিলেন। চাঁদপুর থেকে ছেড়ে আসা মোটরসাইকেলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতী সেতুর টোল প্লাজায় টোল দিয়ে ধীরগতিতে সেতুর ওপরে ওঠার সময় ৩/৪ জনের একদল ছিনতাইকারী তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে। এসময় ছিনতাইকারীরা মোটরবাইক চালক ও তার সঙ্গে থাকা দুই যাত্রীসহ তাদের কাছ থেকে দুটি দামি মোবাইল সেট এবং ৪/৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। ওই সময় বিল্লাল হোসেন ছিনতাইকারীদেরকে ঝাপটে ধরার চেষ্টা করেন। তখন ছিনতাইকারীরা চালকে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে চলে যায়। তার সঙ্গে থাকা দুজন যাত্রী চিৎকার করলে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন। 

দাউদকান্দি মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে নতুন মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা