kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

রাজাপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

১৮ মে, ২০২১ ০০:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



রাজাপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

রাজাপুর স্বাস্থ‍্য কমপ্লেক্সে ও থানায় নিহত মো. হালিম খলিফার মরদেহ।

ঝালকাঠির রাজাপুরে মো. হালিম খলিফা (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (১৭ মে) রাত ৮টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের চর হাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হালিম মঠবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও একই এলাকার মৃত মজিদ খলিফার ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম।

নিহত হালিম খলিফার বড় বোন ফেরদৌসি আক্তার জানায়, প্রতিবেশী মন্টু খলিফার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে হালিমের বিরোধ চলছিল। সোমবার রাত ৮টার দিকে হালিম ও তার সম্বন্ধি লিটন ও সাইদুল বাড়ির সামনে দাঁড়িয়ে কথা বলছিল। এমন সময় মন্টু খলিফা, তুহিন খান, শাহিন ও শামিমসহ কয়েকজন ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে হালিম গুরুতর আহত হয়। এ সময় হালিমের চিৎকারে তাঁর স্ত্রী সুখি আক্তার ছুটে এলে তাকেও আহত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় হালিমকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক কনক প্রভা জানায়, ধারাল অস্ত্রের আঘাতে হওয়া গভীর ক্ষত থেকে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে হাসপাতালে আসার আগেই রোগীর মৃত্যু হয়েছে। 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বর্তমানে ওই এলাকায় পুলিশি অভিযান চলছে। ইতিমধ্যেই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’ 



সাতদিনের সেরা