kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে স্বাভাবিক গতিতে চলছে যানবাহন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৮ মে, ২০২১ ০০:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে স্বাভাবিক গতিতে চলছে যানবাহন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল করছে। জেলার যাত্রীবাহী বাস চলাচল করলেও যেতে পারছেন সীমান্ত এলাকা মির্জাপুর উপজেলার স্কয়ার এলাকা পর্যন্ত।

এ ছাড়া কয়েকটি বাস স্কয়ার এলাকায় পুলিশের ব্যারিকেড পাড়ি দিলেও চন্দ্রা পর্যন্ত যেতে পারছে। চন্দ্রা ও স্কয়ার এলাকায় যাত্রী নামিয়ে বাসগুলো আবার টাঙ্গাইলের দিকে ফিরছে বলে শ্রমিকরা জানিয়েছেন। এতে সারা দিন গাড়ি চালানোর পর তেল খরচও উঠছে না বলে কয়েকজন শ্রমিক জানিয়েছেন।

এদিকে যাত্রবাহী বাস সরাসরি ঢাকায় না যাওয়ায় যাত্রীরা যে যেভাবে পারছেন গন্তব্যে যাওয়ার চেষ্টা করছেন। এ জন্য যাত্রীবাহী পরিবহনে যাত্রী কম বলে শ্রমিকরা জানিয়েছেন।

সোমবার (১৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় মহাসড়কে গিয়ে দেখা গেছে, যাত্রীবাহী বাস কম চলাচল করলেও ট্রাক, পিকআপ, মোটরসাইকেল ও প্রাইভেটকার বেশি চলাচল করছে। ওইসব যানবাহনে মানুষ বেশি ভাড়ায় কর্মস্থলে ফেরার চেষ্টা করছে।

আপন ক্লাসিকের হেলপার খলিলুর রহমান, আরাফাত পরিবহন সুমন জানান, টাঙ্গাইল থেকে যাত্রী নিয়ে স্কয়ার এলাকা পর্যন্ত যে টাকা ভাড়া পেয়েছেন তা তেল কিনতেই চলে যাবে। স্টাফদের খরচও মিটবে না। এ ছাড়া মালিককেও ইনকাম দেওয়া যাবে না বলে তারা জানান।

ভিআইপি পরিবহনের চালক আপন জানান, তিনি টাঙ্গাইল থেকে ধনবাড়ী পর্যন্ত চলাচল করেন। ধনবাড়ী থেকে যাত্রী পাওয়ায় তিনি চন্দ্রা পর্যন্ত গিয়েছিলেন বলে জানান।

গোড়াই হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) মো. মোজাফ্ফর হোসেন জানান, মহাসড়কে স্বাভাবিক গতিতে যান চলাচল করছে। তবে জেলার বাসগুলো নিজ জেলায় চলাচল করছে বলে তিনি জানান।



সাতদিনের সেরা