kalerkantho

সোমবার । ৭ আষাঢ় ১৪২৮। ২১ জুন ২০২১। ৯ জিলকদ ১৪৪২

আত্মহত্যা নয়, ছেলেকে খুনের অভিযোগ মায়ের

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি   

১৭ মে, ২০২১ ২১:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



আত্মহত্যা নয়, ছেলেকে খুনের অভিযোগ মায়ের

খাগড়াছড়ি জেলার রামগড়ে ঈদের দিন গলায় ফাঁস দিয়ে 'মারা যাওয়া' সিরাজুল ইসলামের মায়ের আহাজারি থামছে না। ঘটনার তিন দিন পর তার ভাইয়ের সাথে কথা হয় এ প্রতিবেদকের। তিনি এটিকে কোনোভাবে আত্মহত্যা বলে মেনে নিতে পারছেন না।

তার মায়ের দাবি, প্রথম স্ত্রী নার্গিস সুলতানা তার ছেলেক পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যার বলে দায় এড়ানোর চেষ্টা করছে। তার ছেলে যদি আত্মহত্যাই করত, ঝুলন্ত অবস্থায় থাকত পুলিশই লাশ উদ্ধার করতো। আমি তো তাকে বিছানায় পেয়েছি। ছেলে আমাকে দেখভাল করত। এখন আমাকে কে চাইবে এ বলে বার বার কান্নায় ভেঙে পড়ছিলেন।

তিনি জানান, টাকা-পয়সা কিছুই চাই না। আমার একটাই চাওয়া উপযুক্ত বিচার। এদিকে সিরাজুল ইসলামের লাশ ময়না তদন্ত শেষ পুলিশ হস্তান্তর করলে তার মামা বাড়ি রামগড়ের পার্শ্ববর্তী গার্ডের দোকান কবরস্থানে দাফন করা হয়েছে।

সিরাজুল ইসলাম (৩২) নামে দুই সন্তানের জনকের লাশ ঈদের দিন দুপুরে প্রথম স্ত্রী নার্গিস সুলতানার বাড়ি থেকে পুলিশ উদ্ধার করে। এটি হত্যা না আত্মহত্যা এনিয়ে স্থানীয় পর্যায়ে নানা গুঞ্জন রয়েছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান বলেন, পারিবারিক কলহ ও অশান্তির কারণেই এঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে পরিবারের সদস্যরা জানায়। এনিয়ে থানায় অপমৃত্যুর মামলা রুজু হয়েছে। মায়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।



সাতদিনের সেরা